বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মাতারবাড়ীতে টমটম দূর্ঘটনায় আহত-১

মাতারবাড়ীতে টমটম দূর্ঘটনায় আহত-১

মাতারবাড়ীতে আবারো টমটম দূর্ঘটনায় মোহাম্মদ হাসান (৬) নামে একজন শিশু আহত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুর ২ টায় মাতারবাড়ী লাইল্যা ঘোনা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এতে মোহাম্মদ হাসান নামে শিশুটি মারাত্মক আহত হলে চিকিৎসার জন্য চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে এবং ছেলেটার অপেক্ষা খুব আশঙ্কাজনক বলে তার পিতা মোহাম্মদ মানিক নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাতারবাড়ী সিএনজি স্টেশন থেকে পুরানবাজার গামী একটি যাত্রীবাহী টমটম বেপরোয়া ভাবে আসলে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশে থাকা ছেলেটিকে ধাক্কা দেয়। এতে ছেলেটি মারাত্মক আহত হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। ছেলেটি একই এলাকার মোহাম্মদ মানিকের পুত্র বলে জানা যায়।

টমটম চালককে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আটক করেন এবং মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির সদস্যদের কাছে তুলে দেয়।

উক্ত টমটম চালকের বাড়ী মাতারবাড়ীর উত্তর রাজঘাট। ছেলেটার নাম: মোহাম্মদ সানিক(১৮)।

এই বিষয়ে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির এস.আই সাখাওয়াত জানান, দূর্ঘটনার খবর পেয়ে ছেলেটিসহ টমটমটি আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। বর্তমানে ছেলেটির কোন ব্যবস্থা নিয়েছেন কিনা জানতে চাইলে তিনি জানান, উভয় পক্ষের অভিযোগ শুনে আমরা ব্যবস্থা নিব।

স্থানীয়দের অভিযোগ, অপ্রাপ্তবয়স্ক অদক্ষ টমটম চালকের কারণে বারবার এমন দূর্ঘটনা ঘটেছে। এলাকার সচেতন মানুষ দূর্ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং সুষ্ঠ বিচার চান।

উল্লেখ্য যে, গত ১৮ ডিসেম্বর মাতারবাড়ীর সাইরার ডেইল এলাকায় অন্য একটি টমটম দূর্ঘটনা হয় এবং স্থানীয়রা অদক্ষ টমটম চালককে নিষিদ্ধ করার জন্য প্রতিবাদ সভা করেছিলেন।

আরও পড়ুনঃ  লেবাননের বিস্ফোরণে নিহত ৩০, আহত তিন হাজারের বেশী

আনন্দবাজার/শাহী/কাইয়ুম

সংবাদটি শেয়ার করুন