ঢাকা | বৃহস্পতিবার
২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁয় উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা

নওগাঁয় উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা

নওগাঁর রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এর উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে থানা প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে দ্বায়িত্বরত পুলিশ, আনছারসহ সকল কর্মকর্তা ও সদস্যদের দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম), অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল), সহকারী পুলিশ সুপার মান্দা (সার্কেল), রাণীনগর থানার ওসি জহুরুল হক, ডিএসবি, ডিবিসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, নির্বাচন সম্পন্ন রুপে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে হবে। ভোটাররা যেন নির্বিঘ্নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটকেন্দ্রে এসে ভোট দিয়ে বাড়ীতে পৌছতে পারেন এলক্ষে নির্বাচনে দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন।

উল্লেখ্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল গত ৮আগষ্ট পদত্যাগ করে জাতীয় সংসদ উপ-নির্বাচনে অংশ নেয়। এতে এই পদটি শুন্য ঘোষণা করে ১০ডিসেম্বর (বৃহস্পতিবার) ভোটগ্রহণের দিন ধার্য করে তফশীল ঘোষণা করে নির্বাচন কমিশন।

আনন্দবাজার/শাহী/অনিক

সংবাদটি শেয়ার করুন