শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন ফোন আনল স্যামসাং

আবারও নতুন একটি স্মার্টফোন লঞ্চ করল দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম২১এস নামের ফোনটি ব্রাজিলের মার্কেটে লঞ্চ করেছে।

তবে নতুন মডেলের এই ফোনটির ডিজাইন এবং ফিচার্সে বেশি বদল নেই। ফোনটির দাম ব্রাজিয়ান রিয়াল ১,৫২৯। ফোনটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ।

স্যামসাং গ্যালাক্সি এম২১এস ফোনটিতে রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি , সুপার এমোলেড ডিসপ্লে এবং ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

এই ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৩৪০ × ১০৮০ পিক্সেল) স্যামোলেড ডিসপ্লে। এছাড়া রয়েছে ইনফিনিটি- ইউ ডিসপ্লে। ফোনের ভিতরে এক্সিনস অক্টা কোর ৯৬১১ প্রসেসর আর জিপিইউ রয়েছে। এবং এর জন্য আছে এআরএম মালি জি৭২। পাশাপাশি রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

ছবি তোলার জন্য এই ফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার-সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার-সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স আর এফ/২.২ অ্যাপারচার-সহ ৫ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। পাওয়ারের জন্য ফোনটিতে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

আনন্দবাজার/টি এস পি

আরও পড়ুনঃ  একটি এনআইডিতে ৫টি সিম: সংসদীয় কমিটি

সংবাদটি শেয়ার করুন