শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

এল ক্লাসিকোতে সম্ভাব্য একাদশ

স্পানিশ লা লিগার চলতি মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে বাংলাদেশ সময় আজ রাত আটায় মুখোমুখি রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। এরপর চ্যাম্পিয়নস লিগে এ সপ্তাহে রিয়াল খেলবে বরুশিয়া মনশেনগ্লাডবাখ বিপক্ষে এবং বার্সা খেলবে জুভেন্টাসের বিপক্ষে।

স্পানিশ এ দুই জায়ান্ট তাই আটঁঘাট বেধেই নামতে হবে ক্লাসিকোতে। হাই ভোল্টেজ এই ম্যাচে ইনজুরি থেকে ফিরছেন লস ব্লাঙ্কোসদের অধিনায়ক সার্জিও রামোস। তবে রিয়ালের চিন্তা অবশ্য এখনও আক্রমণভাগ নিয়ে। ব্লাঙ্কোসরা গোল মুখে হচ্ছেন ব্যর্থ।রিয়াল বস জিনেদিন জিদানও তার আক্রমণভাগ নিয়ে এখনও পরীক্ষা-নিরীক্ষার মধ্যে রয়েছেন।

এদিকে এই ম্যাচ দিয়ে ফেরার কথা থাকলেও ইনজুরির কারণে ফেরা হচ্ছে না বার্সা গোলরক্ষক মার্ক টের স্টেগানের। তবে ইনজুরি থেকে দলে ফিরেছেন রাইট ব্যাক ডর্ডি আলবা।

রিয়ালের সম্ভাব্য শুরুর একাদশ: থিবো কর্তোয়া, ন্যাচো ফার্নান্দেজ, রাফায়েল ভারানে, সার্জিও রামোস (অধিনায়ক), ফারল্যান্ড মেন্ডি, কাসেমিরো, টনি ক্রুস, ফেদে ভালভার্দে, লুকা মডরিচ, ভিনিসিয়াস জুনিয়র, করিম বেনজেমা।

বার্সেলোনার সম্ভাব্য শুরুর একাদশ: নেতো, সের্গিয়ানো ডেস্ট, ক্লিমেন্ট লিংলেট, জেরার্ড পিকে, জর্ডি আলবা, সের্গিও বুসকেটস, ফেঙ্কি ডি জং, কুতিনহো, লিওনেল মেসি (অধিনায়ক), আনসু ফাতি, অ্যান্তোনিও গ্রিজম্যান।

আনন্দবাজার/এম.কে

আরও পড়ুনঃ  ফাইনালে আজ নেপালের মুখোমুখি বাংলাদেশ

সংবাদটি শেয়ার করুন