রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নিয়ামতপুর ভাবিচা ইউনিয়ন মহিলা আ.লীগের বর্ধিত সভা

নওগাঁর নিয়ামতপুরের ভাবিচা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। আজ রবিবার বেলা ১১টায় ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

ভাবিচা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুয়ারা বেগমের সভাপতিত্ব বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম।

ভাবিচা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশিদুল ইসলাম সেতুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহেলা বেগম, উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা রেজিয়া পারভীন, ভাবিচা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঞ্জুয়ারা, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খালেকুজ্জামান, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আইনাল হক, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন প্রমূখ। সভা শেষে সদস্য সংগ্রহের জন্য প্রতিটি ওয়ার্ডে ফরম ও রেজিষ্টার বিতরণ করা হয়।

আনন্দবাজার/শাহী/ইমরান

আরও পড়ুনঃ  ধামইরহাটে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালিত

সংবাদটি শেয়ার করুন