ঢাকা | বুধবার
২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কাপ্তাইয়ে বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের সহযোগিতায় অনুষ্ঠিত হল বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতা ২০২০।

বুধবার(১৬ সেপ্টেম্বর) কাপ্তাই উপজেলা সম্মেলন কক্ষে বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতায় দলীয় ভিত্তিতে উপজেলার মাধ্যমিক পর্যায়ের ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এবং প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

এইসময় কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের সভাপতিত্বে উক্ত আয়োজনে অংশ নেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসান, উপজেলা একাডেমিক সুপারভাইজার সোশেল চাকমা, তথ্যসেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা, কাপ্তাই প্রেস ক্লাবের কর্মকর্তারা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

কাপ্তাইে আয়োজিত বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতায় কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন এবং কেপিএম উচ্চ বিদ্যালয় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

আনন্দবাজার/শাহী/অর্ণব

সংবাদটি শেয়ার করুন