শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আজ দোহা রুটে ইউএস-বাংলার ৩ ফ্লাইট চালু

করোনায় আটকেপড়া যাত্রীদের সেবা দিতে বাংলাদেশ এবং কাতার সরকারের সহায়তায় গেল ৩১ আগস্ট থেকে ঢাকা-দোহা-ঢাকা রুটে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেয় ইউএস-বাংলা এয়ারলাইন্স। যাত্রীদের চাহিদা বেড়ে যাওয়ায় আজ থেকে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা জানিয়েছে, বেসরকারি খাতের অন্যতম এয়ারলাইন্স ইউএস-বাংলা সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে দোহাসহ সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে ইউএস-বাংলা ঢাকা থেকে সোম, বুধ এবং শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে এবং স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে দোহায় অবতরণ করছে।

অপরদিকে দোহা থেকে স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করছে এবং পরবর্তী দিন যথাক্রমে মঙ্গল, বৃহস্পতি এবং শনিবার সকাল ৮টা ৩০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দে অবতরণ করছে। শিগগিরই ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা-দোহা-ঢাকা রুটে টিকিট রিজার্ভেশন বিষয়ক যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস সেন্টারে যোগাযোগের অনুরোধ জানিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আনন্দবাজার/এইচ এস কে

আরও পড়ুনঃ  নতুন উড়োজাহাজ সংযোজন করছে ইউএস-বাংলা

সংবাদটি শেয়ার করুন