শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইয়াবাসহ কলেজশিক্ষক আটক ঝালকাঠিতে

সম্প্রতি ঝালকাঠির রাজাপুরে মাহফুজুর রহমান (৫২) নামে এক কলেজশিক্ষককে ১০টি ইয়াবা বড়িসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল সোমবার বেলা ১১টার দিকে রাজাপুর উপজেলার হরিমন্দির সংলগ্ন নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃত ওই ব্যক্তি রাজাপুর লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা বিভাগের প্রভাষক।

এই ব্যাপারে ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেনের জানান, প্রভাষক মাহফুজের বাড়িতে কয়েক হাজার ইয়াবা বড়ি মজুদ আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। কিন্তু অভিযানের খবর জানতে পেরে মাহফুজ বাড়ির সব কটি দরজা ভেতর থেকে বন্ধ করে ঘরে মজুদ করে রাখা ইয়াবা বড়ি বাথরুমের কমোডে ফেলে ফ্লাশ করে দেন।

তাকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ইয়াবা কমোডে ফেলে দেওয়ার কথা স্বীকার করেন তিনি। পরে তার শোবার ঘর তল্লাশি করে বিছানার নিচ থেকে ১০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

সানোয়ার হোসেন আরও জানান, মাহফুজ ইয়াবা কারবারি এবং সেবনকারী। এর আগেও একাধিকবার পুলিশের কাছে তিনি ইয়াবাসহ গ্রেপ্তার হন। এ ঘটনায় মাহফুজের নামে ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আনন্দবাজার/এইচ এস কে

আরও পড়ুনঃ  লাশবাহী এম্বুলেন্সে ইয়াবা, ৩ পাচারকারী আটক

সংবাদটি শেয়ার করুন