ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত হয়েছেন নেইমার

বিশ্বের অনেক তারকা ফুটবলার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। আর এবার সেই তালিকায় যুক্ত হয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের নাম। আজ বুধবার সন্ধ্যায় বিশ্বের নামকরা সব সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

ফ্রান্সের একটি সংবাদমাধ্যম নিশ্চিত করেছে, দুইজনের কোভিড-১৯ পজিটিভ আসায় অস্বস্তিতে ছিলেন নেইমারও। তবে শেষ পর্যন্ত করোনায় আক্রান্ত হলেন নেইমার জুনিয়র।

এর আগে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল শেষ করেই স্পেনের ইবিজা দ্বীপে বেড়াতে গিয়েছিলেন পিএসজি তারকা আঙ্গেল ডি মারিয়া, লেয়ান্দ্রো পারেদেসের, আন্দের এররেরা, মাউরো ইকার্দি, কেইলর নাভাস ও নেইমার জুনিয়র। আর সেখান থেকে ফেরার পরই করোনা আক্রান্ত হন নেইমারের দুই সতীর্থ ডি মারিয়া ও পেরেদেস।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে পিএসজি জানিয়েছে, তিনজন পিএসজি-ইংলিশ ফুটবলার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। তাদের চিকিৎসার জন্য যথাযথ সব পদক্ষেপ নেয়া হচ্ছে।

সম্প্রতি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জার্মানির ক্লাব বায়ার্ন মিউনিখের কাছে হেরে যায় পিএসজি। আগামী ১০ সেপ্টেম্বর থেকে তাদের ২০২০-২১ মৌসুম শুরু হবে। তাই নতুন মৌসুম সামনে রেখেই এখন প্রস্তুতি নিতে শুরু করেছে ফরাসি ক্লাবটি।

আনন্দবাজার/এম.কে

সংবাদটি শেয়ার করুন