শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যারিয়ারের ১৪ বছর পূর্ণ করলেন সাকিব

আন্তর্জাতিক ক্যারিয়ারের ১৪ বছর পূর্ণ করলেন সাকিব আল হাসান। হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে ২০০৬ সালে ৬ আগস্ট জাতীয় দলের জার্সি পরেছিলেন সাকিব। এরপরই তিন ফরম্যাটে বিশ্বসেরা অলরাউন্ডার হয়ে রেকর্ড গড়েছেন তিনি। দীর্ঘ এই পথযাত্রায় ব্যাটে-বলে বাংলাদেশ ক্রিকেট ভক্তদের আনন্দ দিয়েছেন তিনি।

সাকিব তার ভক্তদের থেকে পেয়েছেন দারুণ সমর্থন। শুধু জাতীয় অঙ্গনে নয় আন্তর্জাতিক অঙ্গনে সাকিবের অনেক ভক্ত রয়েছে। ইতোমধ্যে সোশ্যাল সাইটে পোস্ট করে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সাকিব।

তিনি লিখেছেন, দেখতে দেখতে অনেকগুলো দিন কেটে গিয়েছে। বিগত ১৪ বছরের প্রত্যেকটি দিনই আমার কাছে রোমাঞ্চকর একেকটি অভিজ্ঞতা। এমন দুর্দান্ত এক পথচলাই আমাকে দাঁড় করিয়েছে আজকের এই জায়গায়। আপনাদের সবার অকুণ্ঠ সমর্থন আর ভালোবাসাই আমাকে জুগিয়েছে পথ চলার অনুপ্রেরণা। ক্যারিয়ারের ১৪তম বছর পূর্ণ করার দারুণ এই মুহূর্তে আমি ধন্যবাদ জানাতে চাই আপনাদের সবাইকে। আগামী দিনগুলোতে এগিয়ে যেতে চাই আরও নতুন উদ্যমের সাথে। ধন্যবাদ সবাইকে।

জুয়াড়ির প্রস্তাব পাওয়ার তথ্য গোপন রাখায় আইসিসির কর্তৃক এক বছরের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন সাকিব। নিষেধাজ্ঞা থেকে মুক্ত হতে আর মাত্র তিন মাস বাকি। এই সময়টিতে করোনা মহামারী থাকার কারণে খুব বেশি ম্যাচ মিস করেননি তিনি।

আনন্দবাজার/এম.কে

আরও পড়ুনঃ  লিওনেল মেসি ক্যারিয়ারে ৭০০তম গোলের মাইলফলকে

সংবাদটি শেয়ার করুন