শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে করোনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

করোনাভাইরাসে এবার প্রাণ হারালেন জয়পুরহাট জেলা পুলিশের কনস্টেবল আসাদুজ্জামান (৬৩)। বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সোমবার (২০ জুলাই) রাতে জয়পুরহাট জেলা পুলিশের ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করে পোস্ট দিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।

প্রয়াত আসাদুজ্জামান নওগাঁ জেলা শহরের উকিলপাড়া এলাকার আব্দুল লতিফ সরকারের ছেলে ও জয়পুরহাট জেলা পুলিশের সদস্য (কনস্টেবল) মটরযান শাখায় কর্মরত ছিলেন।

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, আসাদুজ্জামান সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে বুধবার (১৫ জুলাই) হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করেন। এসময় গুরুতর অসুস্থতা বোধ করলে তাকে সরকারী এ্যাম্বুলেন্সে করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তার ডায়রিয়া শুরু হলে শরীরে আরও বিভিন্ন জটিলতা দেখা দেয়। তিনি ডায়বেটিস রোগে ভুগছিলেন।

কর্তব্যরত চিকিৎসকের সিদ্ধান্তে উন্নত চিকিৎসার জন্য সেদিনই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় গত (১৬ জুলাই) বিকেল ৩টা ৩৩ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আসাদুজ্জামানের মৃত্যুর দিনই করোনা সন্দেহে রংপুর মেডিকেল কলেজ কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে। মৃত্যুর চার দিন পরে গতকাল সোমবার (২০ জুলাই) তার নমুনার ফলাফল আসলে তিনি করোনা আক্রান্ত ছিলেন বলে জানা যায়। স্বাস্থ্য বিধি মেনে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। কনস্টেবল আসাদুজ্জামান ১৯৮৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। এরপরে তিনি ২০১৪ সালে জয়পুরহাট জেলায় যোগদান করে ৬ বছর যাবৎ কর্মরত ছিলেন।

আরও পড়ুনঃ  সাধারণ ছুটির আওতায় থাকবে কেবল রেড জোন

আনন্দবাজার/ডব্লিউ এস/আর এ

সংবাদটি শেয়ার করুন