শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় অভিনেত্রী তিশার নতুন উদ্যোগ

করোনা সংক্রমনের কারণে তারকারা শুটিংয়ে ফিরতে চাচ্ছেন না। তবে কেউ কেউ ফিরলেও এখনো ফেরেননি অভিনয় শিল্পীদের অনেকেই। এর মধ্যে আছেন বর্তমান সময়ের ব্যস্ত তারকা তানজিন তিশা। গেল ১৮ মার্চ থেকে ঘরেই সময় কাটাচ্ছেন তিনি।

তবে এই করোনার সময়ে বাসায় অলস সময় কাটাচ্ছেন না তিনি। বরং এই সময়টাকে কাজে লাগাচ্ছেন নিজের বিশেষ একটি ইচ্ছে পূরণ করতে। তাই করোনার এই পরিস্থিতির মধ্যেও এক নতুন উদ্যোগ নিয়েছে এই অভিনেত্রী। গেল এপ্রিল মাসে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। বর্তমানে এই চ্যানেলকে সামনে এগিয়ে নিয়ে যেতে নতুন নতুন ভিডিও বানাচ্ছেন ঘরে বসেই।

এই ব্যাপারে তানজিন তিশা বলেন, এখন ছোট ছোট ভিডিও বানিয়ে চ্যানেলে প্রকাশ করছি। তবে নতুন চ্যানেল হিসেবে ভালো সাড়া পাচ্ছি। করোনার পরিস্থিতি নিয়ন্ত্রনে আসলে বড় পরিসরে আরও অনেক ভিডিও প্রকাশ করতে চাই। যেহেতু এখন অভিনয় করা সম্ভব হচ্ছে না, তাই সময়গুলো নিজের ইচ্ছে পূরণের কাজে লাগাচ্ছি।

তিশার নতুন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তার ভক্তরা সহ আরও অনেকে। এখন নিজের পরিবারের সদস্যদের সাথেই সময় কাটাচ্ছেন। গেল ঈদে তার অভিনীত বেশ কিছু নাটক প্রচার হয়েছে। নাটকগুলোর শুটিং হয়েছিলো লকডাউন শুরুর আগেই।

আনন্দবাজার/এইচ এস কে

আরও পড়ুনঃ  তরুণ প্রজন্ম ঝুঁকে পড়েছে স্মার্টফোনের গেমস এর দুনিয়ায়

সংবাদটি শেয়ার করুন