ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদ আনন্দ ভাগাভাগি করতে নিসআ চাঁদপুর জেলার ভিন্নধর্মী উদ্যোগ

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। নিরাপদ সড়ক আন্দোলনকারীদের সমন্বিত প্ল্যাটফর্ম নিরাপদ সড়ক আন্দোলন-নিসআ চাঁদপুর জেলা শাখার সদস্যদের দেখা গেছে সুবিধাবঞ্চিতদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে। চাঁদপুর জেলা শহরের বিভিন্ন স্থানে সুবিধাবঞ্চিতদের হাতে বিরিয়ানি এবং কোমল পানীয় তুলে দিয়েছেন সংগঠনটির সদস্যরা।

এই সংকটময় পরিস্থিতিতে সবাই যখন বাসায় অবস্থান করে ঈদ উদযাপন করছেন, ঠিক সেই সময়ে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে সুবিধাবঞ্চিতদের কথা মাথায় রেখে তাদের পাশে দাঁড়িয়েছেন সংগঠনটি।

নিসআর কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক নওফেল হাসান জানান, “দুর্যোগময় এই পরিস্থিতিতে সারাদেশ স্থবির প্রায়, ঈদ আনন্দ নেই বললেই চলে। তারপরও এই অবহেলিত মানুষগুলোর কথা অনেকে ভাবলেও পাশে দাঁড়ানোর সুযোগ হয়ে ওঠে না হয়ত। আমাদের সংগঠনের পক্ষ থেকে স্বল্প সময়ে উদ্যোগ নিয়ে এই মানুষগুলোর মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছি ।”

সংগঠনটির চাঁদপুর জেলা শাখার সদস্য জহিরুল ইসলাম বলেন, “সুবিধাবঞ্চিত মানুষগুলোর পাশে দাঁড়ানোর সদিচ্ছাই পারে সকলকে এই ধরনের কাজে উদ্বুদ্ধ করতে।”

এছাড়াও উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক আন্দোলন-নিসআ চাঁদপুর জেলা শাখার সদস্য হৃদয় হাসান, শুভ, হোসাইন শাওন, অপু, শুভ, তুহিন আহমেদ, তানজিল হাসান, শাকিলসহ আরো অনেকে।

আনন্দবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন