শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কৃষকদের ধান কাটতে গিয়ে পায়ের হাড় চটলো মেয়রের

করোনা পরিস্থিতিতে শ্রমিক সংকট দেখা দেওয়ায় অসহায় কৃষকদের ধান কাটতে গিয়ে পা পিছলে পড়ে আহত হয়েছেন ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। এতে তার ডান পায়ের একটি হাড় চটে গেছে। শনিবার (১৬মে) উপজেলার হাসপাতাল থেকে ওই ভাঙ্গা পায়ে প্লাস্টার ও চিকিৎসা নিয়ে তিনি বর্তমানে বাড়িতে রয়েছেন।

জানা যায়, কালিগঞ্জ পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফ গত বৃহস্পতিবার দলীয় নেতা কর্মীদের নিয়ে উপজেলার পৌর এলাকার চাঁচড়া গ্রামে এক কৃষকের ধান কাটতে গিয়ে এ দুর্ঘটনায় পড়েন।

মেয়র আশরাফুল আলম আশরাফ জানান, জানতে পারি উপজেলার চাচড়া গ্রামের আতিয়ার রহমান শ্রমিক সংকটের কারণে ২ বিঘা জমির পাকা ধান কাটতে পারছেন না। এমন সংবাদ শুনে গত বৃহস্পতিবার বিকালে নেতাকর্মীদর সঙ্গে নিয়ে চাচড়া গ্রামে ধান কাটতে যায়। এ সময় অসাবধানতাবশত জমির আইল থেকে পিছলে পড়ে পায়ে চোট পায়। পরে বাড়ি ফিরে এলে শুক্রবার রাতে পায়ে প্রচন্ড ব্যথা শুরু হলে শনিবার কালীগঞ্জ হাসপাতালে যায়। তখন ডাক্তার পরীক্ষা করে দেখে জানান, আমার ডান পায়ের একটি হাড় চটে গেছে।

কালীগঞ্জ হাসপাতালের ডা. সুলতান আহম্মদ জানান, আহত পৌর মেয়রের পায়ে এক্সরে করা হয়েছে। তার ডান পায়ের একটি হাড় চটে গেছে। ওই পায়ে প্লাস্টার শেষে চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি এখন বাড়িতেই আছেন।

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  ঘাটাইলে ৫০% ভর্তুকিতে কৃষকদের ধানকাটার মেশিন দিলেন সাংসদ

সংবাদটি শেয়ার করুন