শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা হলেন বিজয়, জানালেন অনুভূতি

মা দিবসেই মা হলেন এনামুল হক বিজয়ের স্ত্রী ফারিয়া ইরা। প্রথমবারের মতো কন্যা সন্তানের বাবা হলেন ক্রিকেটার এনামুল হক বিজয়। আজ রোববার দুপুরে রাজধানীর একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ফারিয়া ইরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খুশির খবরটি জানিয়েছেন বিজয় নিজেই।

ফেসবুকে বিজয় জানালেন তার প্রথম বাবা হওয়ার অনুভুতি। এবং মেয়ের জন্য দোয়া চেয়েছেন সকলের কাছে। বিজয় লিখেছেন, জীবনটা আগে কখনো এতটা সুন্দর লাগেনি, মিনিট খানেক আগে প্রথমবারের মতো তোমার নিষ্পাপ মুখখানি দেখলাম। তোমার ছোট ছোট হাতের আঙুল, নিখুঁত দশটি পায়ের আঙুল, দেখলেই আদর করতে ইচ্ছে করে। কি অপরূপ, আমি আসলে ভাষায় প্রকাশ করতে পারছি না! আমার জীবনে তুমি সর্বশক্তিমান আল্লাহর আশীর্বাদ ও অমূল্য উপহার। তুমি আমার থেকে এসেছো! আমার ছোট্ট আম্মুটা! আমার সুন্দরী পরী! আমার অপরূপ রাজকন্যা! মাশাআল্লাহ।

বিজয় আরও লিখেছেন, কেমন আছেন সবাই! আলহামদুলিল্লাহ, আমি আজ বাবা হয়েছি! আমরা আজ বাবা-মা হলাম! সদ্য জন্ম নেয়া আমাদের ‘বেবি গার্ল’-এর জন্য আপনারা সবাই দোয়া করবেন।

২০১৮ সালের ২৮ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিজয়-ফারিয়া। বিয়ের প্রায় দুই বছর পর এই দম্পতির কোল আলো করে এল প্রথম কন্যা সন্তান।

আনন্দবাজার/ টি এস পি

আরও পড়ুনঃ  ১৭ বছরের বার্সা ক্যারিয়ারে মেসির প্রথম লালকার্ড

সংবাদটি শেয়ার করুন