শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নাঃগঞ্জে নতুন ২৫ জন সহ মোট আক্রান্ত ১০২৬ জন

নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২৫ জন করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছে এবং মৃত্যুবরণ করেছে ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ১০২৬ জন এবং মৃত্যুবরণ করেছে ৪৮ জন। এছাড়া সুস্থ্য হয়ে বাড়ি ফেরেছে মোট ৪৭ জন।

রবিবার (৩ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস।

সিভিল সার্জন অফিস জানান, জেলায় গত ২ এপ্রিল সকাল আটটা থেকে ৩ এপ্রিল সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় ২৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে এবং ২ জন মারা গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী দাঁড়িয়েছে ১০২৬ জন এবং মৃত্যবরণ করেছে ৪৮ জন। গত ২৪ ঘন্টায় জেলায় ১৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।এই পর্যন্ত জেলায় মোট ৩৩৩২ টি নমুনা সংগ্রহ করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার স্থানভেদে সংখ্যা হিসেবে আরো জানান, জেলায় সিটি কর্পোরেশন এলাকায় সর্বোচ্চ করোনাভাইরাসে আক্রান্ত।জেলার মোট আক্রান্তের মধ্যে ৬১৭ জন হচ্ছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার। দ্বিতীয় আক্রান্তের সংখ্যা সদর উপজেলায় ২৯৯ জন।

এছাড়া বন্দর উপজেলায় ২২ জন, সোনারগাঁ ৩২ জন, রুপগঞ্জ ১৩ জন ও আড়াইহাজার ২৮ জন করোনা রোগী পাওয়া গেয়েছে। এর মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় সর্বোচ্চ মৃত্যু ৩৪ এবং সদর উপজেলায় ১০ জন। অন্যান্য উপজেলার মধ্যে বন্দরে ১, রূপগঞ্জে ১ এবং সােনারগাঁয়ে ২ জনের মৃত্যু হয়েছে।

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  হাত দিয়ে পদ্মা সেতুর নাট-বল্টু খোলার কথা নয়: সিআইডি

সংবাদটি শেয়ার করুন