ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কেরানীগঞ্জে ঘরে ঘরে খাদ্যসামগ্রী দিল ঐক্যবদ্ধ ছাত্র সমাজ

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে পড়েছে বাংলাদেশেও। প্রায় পুরো দেশজুড়েই চলছে লকডাউন। সম্প্রতি করোনা আতংকে কর্মহীন হয়ে মানবেতর জীবন-যাপন করা প্রায় ৩৫০ পরিবারের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে ঐক্যবদ্ধ ছাত্র সমাজ।

আজ সোমবার (২০ এপ্রিল) দিনব্যাপী গণস্বাস্থ্য ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের ত্রাণ সহায়তার ফান্ড থেকে বিভিন্ন এলাকায় কর্মহীন অসহায় দিনমজুর, খেটে-খাওয়া ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরন করা খাদ্য সামগ্রীর ভেতর ছিলো চাল, ডাল, আলু, সাবান, আটা, তেল, যাতে করে প্রায় একটি পরিবার কমপক্ষে ১৫ দিন ঠিক ভাবে খেতে পারে।

কেরানীগঞ্জ উপজেলার কালিগঞ্জ, খেজুরবাগ, পারগেন্ডারিয়া, তেঘুরিয়া, নাজিরপুর, পশ্চমদি, বাবুরায়পাড়া, জালখোল, গোবিন্দপুরসহ প্রায় সারে তিনশো পরিবারের মাঝে এই কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি।

উল্লেখ্য, খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মুহাম্মদ উল্লাহ মধু, সানজিদ রহমান শুভ, রিয়াদ হোসেন, হানিফ ইসলাম, ইব্রাহীমসহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ। এ ছাড়াও স্থানীয়দের মধ্যে থেকে বিশেষভাবে সহযোগীতা করেছেন কেরানীগঞ্জের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রওশন ইয়াজদানী।

আনন্দবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন