ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাজ্য প্রবাসীর অর্থায়নে কর্মহীনদের মাঝে খাদ্য বিতরণ

যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখির অর্থায়নে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন মহল্লায় মহল্লায় খাবার বিতরন করা হয়।

আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১০টায় অসহায় কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় খাদ্য সামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি এ কে মিলন আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক বিপলু রজ্ঞন দাস,প্রমুখ।

অনলাইন প্রেস ক্লাবের সভাপতি এ কে মিলন আহমেদ বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস বিশ্বের প্রায় প্রতিটি দেশে মরণব্যাধিতে রুপ নিয়েছে। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে প্রতিটি মানুষ আজ ঘরবন্দি হলেও তার মানবিক সহায়তা দেশের প্রতিটি অসহায়, দিনমুজুর, শ্রমিক জনগোষ্ঠি পাচ্ছে। এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সমাজের বিত্তবান ব্যক্তিদের কে এগিয়ে আসা একান্ত প্রয়োজন।

তিনি আরো বলেন, এই প্রাণঘাতী মহামারী থেকে বাচঁতে প্রতিটি জনসাধারনকে সর্তক হতে হবে। একজন মানুষ ঘরে থাকলে সে যেমন নিরাপদে থাকবে তেমনি তার পরিবারের প্রতিটি সদস্যও নিরাপদে থাকবে। এজন্য সবাইকে সরকারের নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই দেশকে নিরাপদ রাখা অত্যন্ত জরুরী।

আনন্দবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন