শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে আইসোলেশনে আছেন সাকিব

কোভিড-১৯ এর কারণে নিজেকে সবার থেকে বিচ্ছিন্ন করে রেখেছেন বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। বাংলাদেশ সময় আজ শনিবার রাতে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পৌঁছান তিনি। সেখানে গিয়ে পরিবারের সঙ্গে দেখা না করে স্বেচ্ছায় একটি হোটেলে আইসোলেশনে গেছেন এই তারকা ক্রিকেটার।

দীর্ঘ সময় বিমানযোগে ভ্রমণ করার কারণে করোনাভাইরাসের আশঙ্কা থেকে নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছেন সাকিব। এ কারণে নিজের মেয়ের সঙ্গেও দেখা করেননি তিনি। যুক্তরাষ্ট্রে পৌঁছে এক ভিডিও বার্তায় মানুষকে সতর্ক থাকার পরামর্শ দিতে গিয়ে সাকিব নিজের আইসোলেশনে থাকার কথা প্রকাশ করেন।

ভিডিও বার্তায় সাকিব বলেন, আমি মাত্রই যুক্তরাষ্ট্র এসে পৌঁছলাম। যদিও প্লেনে সব সময় ভয় কাজ করেছে একটু হলেও। তারপরও চেষ্টা করেছি, নিজেকে কীভাবে জীবাণুমুক্ত রাখা যায়। তারপর যখন আমি যুক্তরাষ্ট্রে পৌঁছলাম, আমি সোজা একটি হোটেলের রুমে উঠেছি। আমি ওদেরকে অবগত করেছি, এখানে থাকব কিছুদিন এবং আমি যেহেতু ফ্লাই করে এসেছি আমার একটু হলেও রিস্ক আছে। তাই আমি নিজেকে আইসোলেটেড করে রেখেছি।

নিজের সন্তানের সঙ্গে দেখা না করার কথা জানিয়ে সাকিব বলেন, যে কারণে আমি আমার বাচ্চার সাথে দেখা করিনি। এটা অবশ্যই আমার জন্য কষ্টের। তারপরও আমার কাছে মনে হয়, আমার এই সামান্য স্যাক্রিফাইসটুকু করতে পারলে অনেক দূর এগুতে পারব।

আনন্দবাজার/ডব্লিউ এস

আরও পড়ুনঃ  রপ্তানিবাণিজ্যে আঞ্চলিক হাব

সংবাদটি শেয়ার করুন