ঢাকা | বৃহস্পতিবার
১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিবের ‘দরদ’ মুক্তি পাচ্ছে ১৫ নভেম্বর

শাকিবের ‘দরদ’ মুক্তি পাচ্ছে ১৫ নভেম্বর

শাকিব খান অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ অবশেষে আগামী ১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে।

মঙ্গলবার (০৮ অক্টোবর) সিনেমাটি মুক্তির তারিখ গণমাধ্যমে নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন।

সিনেমাটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা প্রশংসা করেছেন উল্লেখ করে পরিচালক বলেন, শাকিব খানের অভিনয় তাদের ভালো লেগেছে, সেটাও জানিয়েছেন। সার্টিফিকেশন বোর্ড থেকে অনেকের প্রশংসা পেয়েছি, যা আমার জন্য আনন্দের। “দরদ” সিনেমার কিছু বিষয় সারাবিশ্বে রেকর্ড করবে এটা আগেই বলে রাখছি। যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি আগামী ১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে। একমাস প্রচারণার সুযোগ পাচ্ছি, আশা করছি দারুণ কিছু হবে।

এ বিষয়ে চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি ও চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের অন্যতম সদস্য কাজী হায়াৎ বলেছেন, কোনো ধরনের কাটাছেঁড়া ছাড়াই ‘দরদ’ পাস করেছে। এটি প্রেমের ছবি, দেখে আমার কাছে ভালো লেগেছে। এটিকে আমি ভালো ছবি বলতে স্বাচ্ছন্দ্যবোধ করব। দায়িত্বশীল পদে থেকে এর বেশি কিছু আমি বলতে পারব না।

জানা যায়, গেল ঈদুল আজহার দিন ‘দরদ’ সিনেমার টিজার প্রকাশ হয়েছিল। সাইকো-থ্রিলার ধাঁচের গল্প এই সিনেমার টিজার নজর কাড়ে। দেড় মিনিটের টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের ভরপুর রোমান্স ও সাসপেন্স চোখে পড়ে। শাকিব খান, সোনাল চৌহান ছাড়া ‘দরদ’ সিনেমাটিতে আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেবসহ অনেকেই।

সংবাদটি শেয়ার করুন