ঢাকা | বৃহস্পতিবার
১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে ডিপ্লোমাধারী সার্ভেয়ারদের ১০ম গ্রেডের দাবিতে দ্বিতীয় দিনের মত কর্মবিরতি ও ধর্মঘট

জয়পুরহাটে ডিপ্লোমাধারী সার্ভেয়ারদের ১০ম গ্রেডের দাবিতে দ্বিতীয় দিনের মত কর্মবিরতি ও ধর্মঘট

সরকারের সকল মন্ত্রণালয়, অধিদফতর, পরিদফতর ও সংস্থায় ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং (সার্ভেয়িং) ডিগ্রীধারী সার্ভেয়ার ও সমমান পদে কর্মরতদের অন্যান্য ডিপ্লোমা ডিগ্রীধারীদের ন্যায় বেতন স্কেল ১০ম গ্রেডে বাস্তবায়ন করার দাবিতে জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দ্বিতীয় দিনের অর্ধ দিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট কর্মসূচি পালিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (০২ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা অধিকার বৈষম্য বিরোধী সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র-পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

এ কর্মসূচিতে নেতৃত্ব দেন বৈষম্যবিরোধী সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদ জয়পুরহাট জেলা শাখার সদস্য সচিব কালাই উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মিজানুর রহমান। কর্মসূচি পালন কালে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি জয়পুরহাট জেলা প্রশাসক কার্যালয়ের সার্ভেয়ার রুহুল আমিন ইকবাল,জেলা প্রশাসক কার্যালয়ের এলএ শাখার সার্ভেয়ার মনিরুজ্জামান, জেলা সড়ক ও জনপথ উপ-বিভাগের সার্ভেয়ার শাকিল হক ও জয়পুরহাট সদর উপজেলা কৃষি অফিসের সার্ভেয়ার জিয়াউর রহমান।

সংবাদটি শেয়ার করুন