ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

জয়ার সিনেমার পোস্টার শেয়ার করলেন অজয় দেবগন

জয়ার সিনেমার পোস্টার শেয়ার করলেন অজয় দেবগন

ওপার বাংলার স্বনামধন্য পরিচালক সৃজিত মুখার্জির ‘দশম অবতার’ সিনেমা অভিনয় করেছেন জয়া আহসান। আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে সে সিনেমা। ইতোমধ্যেই সিনেমাটির ট্রেলার বেশ হইচই ফেলে দিয়েছে ভক্তদের মাঝে।

বলিউড পাড়ায় ‘সিংহম’ খ্যাত অভিনেতা অজয় দেবগন জয়ার সিনেমার পোস্টার শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, ‘শুভ মহালয়া। দশম অবতার, বাংলার প্রথম অরিজিনাল কপ ইউনিভার্স। সিংহমের তরফ থেকে প্রবীরকে শুভেচ্ছা।

বর্ষীয়ান বলিউড তারকা অমিতাভ বচ্চনও এর আগে সিনেমার ট্রেলার দেখেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন। এমনকি সবাইকে সিনেমাটি দেখার অনুরোধও করেছিলেন। এবার শুভেচ্ছো জানালেন অজয়। এই অভিনেতা তার শুভেচ্ছাবার্তায় বিশেষ করে উল্লেখ করেছেন ভারতের বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম চিরসবুজ নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কথা। যিনি সিনেমাটিতে একজন বাঙালি পুলিশ অফিসার ‘প্রবীর’-এর ভূমিকায় নেতৃত্ব দেন।

‘দশম অবতার’-এর ফার্স্টলুক থেকে ট্রেলার, সর্বত্রই প্রত্যাশা বাড়াচ্ছে দর্শকদের। ট্রেলার দেখা যায়, কলকাতা শহরে ঘটছে একের পর এক খুনের ঘটনা। খুন করার পর কৃষ্ণের দশটি অবতারের একটি করে উপাদান রেখে যাচ্ছে। সেই সিরিয়াল কিলারকে খুঁজতে নেমেছে পুলিশ কর্মকর্তা প্রবীর রায় চৌধুরী (প্রসেনজিৎ) ও বিজয় পোদ্দার (অনির্বাণ ভট্টাচার্য)। একসঙ্গে মিশনে নামলেও তাদের মতের অনেক অমিল।

এছাড়াও, সিনেমার ক্যারেক্টার লুক প্রকাশের পর জয়া আহসানের চরিত্র নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। অন্য চরিত্রগুলোর ধরন প্রকাশ করলেও রহস্যে ঢাকা ছিল জয়ার চরিত্রটি। সেই রহস্য রয়ে গেল ট্রেলারেও। দুই পুলিশ কর্মকর্তা যখন হন্যে হয়ে খুনিকে খুঁজছে, তখন জয়া এসে বলছেন, তিনি সিরিয়াল কিলারকে চেনেন। ‘২২শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’ দুই পুলিশি সিনেমাকে মিলিয়েই নাকি এবার মহাজোট তৈরি করেছেন পরিচালক সৃজিত। এমনিতে সৃজিত-প্রসেনজিৎ জুটি মানেই ভারতের বাংলার বক্স অফিসে হিট সিনেমা। এছাড়াও ভিলেন হিসেবে যিশু সেনগুপ্তকে দেখা যেতে পারে।

‘দশম অবতার’-এ জয়া আহসান ও প্রসেনজিৎ ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন রূপম ইসলাম, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত প্রমুখ

সংবাদটি শেয়ার করুন