রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

মান্দায় বিএনপির দুই নেতা স্থায়ী বহিষ্কার

নওগাঁর মান্দায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে বিএনপির দুই নেতাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। গত ২৫ ও ২৬ সেপ্টেম্বর (সোম ও মঙ্গলবার) মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) স্বাক্ষরিত স্থায়ী বহিস্কার ও সতর্কী করণ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মান্দা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক ভালাইন ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক ও সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আজিজুল হক বাবু দলীয় শৃংখলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় তাদের কে সাময়িকভাবে বহিষ্কার করে লিখিত ভাবে ডাকযোগে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবেনা মর্মে একটি পত্র পাঠানো হয় । তার জবাব সন্তুষ জনক না হওয়ায় এবং অদ্যাবদি দলীয় শৃংখলা পরিপন্থি কাজে জড়িত থাকার সুস্পষ্ট প্রমান পাওয়ায় তাদেরকে দলের সকল পদ/পদবী থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হলো।

এ ব্যাপারে মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) বলেন, দলীয় শৃংখলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় ইতোমধ্যে, ভালাইন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য, মোঃ আবু বক্কর সিদ্দক ও সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আজিজুল হক বাবুকে দলীয় শৃংখলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় মান্দা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে। মান্দা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে অবগতির জন্য জানানো যাচ্ছে যে, তাদের সাথে মান্দা উপজেলা বিএনপি, ভালাইন ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের দলীয় কোন সম্পর্ক নেই। সাংগঠনিক কর্মকান্ড পরিচালনায় তাদের কে সম্পৃক্ত না করার জন্য আহবান করা হলো ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ৬৯ কোটি টাকা বেড়েছে খুলনা অঞ্চলের আয়

সংবাদটি শেয়ার করুন