ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

লিভারপুল ছেড়ে দিতে ‘রাজি’ সালাহ!

লিভারপুল ছেড়ে দিতে ‘রাজি’ সালাহ!

সৌদি প্রো লিগ ২০২৩ সালের অপ্টা পাওয়ার র‍্যাঙ্কিংয়ে অবস্থান ৩৬তম। যেখানে ইপিএল, বুন্দেসলিগা, লা লিগা রয়েছে প্রথম পাঁচের মধ্যে। আর সেই ইপিএল, লা লিগা ছেড়ে সৌদি প্রো লিগে যোগ দিয়েছে করিম বেনজেমা, সাদিও মানের মতো তারকা ফুটবলাররা।

সেই তালিকায় এবার নতুন করে যোগ হতে পারেন লিভারপুলের তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ। সৌদি লিগের ক্লাবগুলোর দাপটে যেন আতঙ্কিত আর্সেনাল, লিভারপুল, ম্যানচেস্টার সিটির মতো ক্লাবগুলো।

যদিও কিছুদিন আগে সিটি কোচ গার্দিওলা জানিয়েছিলেন, সৌদি প্রো লিগের ক্লাবগুলোকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন তিনি। আর্সেনালের কোচ মিকেল আরতেতা দাবি জানান, সৌদি প্রো লিগের দলবদলের দরজা যেন ইউরোপের সঙ্গে বন্ধ করা হয়।

তবে গুঞ্জন রয়েছে, সৌদি ক্লাব আল ইত্তিহাদ দলে ভেড়াতে চায় মিসরীয় তারকা সালাহকে। যদিও সে দাবি উড়িয়ে দিয়েছিলেন তার এজেন্ট ও লিভারপুল কোচ। কিন্তু তাতেও হতাশ হয়নি সৌদি ক্লাবটি। সালাহকে দলে ভেড়াতে বড় অঙ্কের প্রস্তাব চালিয়ে যাচ্ছে তারা। গুঞ্জন রয়েছে, সালাহকে দলে ভেড়াতে ১০ কোটি মার্কিন ডলারের নতুন প্রস্তাব নিয়ে হাজির হচ্ছে ইত্তিহাদ। সালাহকেও মোটা অঙ্কের বেতন দেবে তারা। এদিকে ইতালির বিখ্যাত সাংবাদিক রুডি গালেত্তি জানান, সালাহ লিভারপুলকে জানিয়ে দিয়েছেন নতুন চ্যালেঞ্জের লক্ষ্যে সৌদি ক্লাবে যোগ দিতে চান তিনি। যে লোভনীয় প্রস্তাব নিয়ে হাজির হচ্ছে আল ইত্তিহাদ তাতে শেষ পর্যন্ত সালাহকে লিভারপুল ধরে রাখতে পারে কি না সেটিই এখন দেখার বিষয়। সূত্র: গোল ডটকম।

সংবাদটি শেয়ার করুন