শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

টঙ্গীতে চিহ্নিত মাদক ব্যবসায়ী সবুজসহ গ্রেফতার ৫

টঙ্গীতে চিহ্নিত মাদক ব্যবসায়ী সবুজসহ গ্রেফতার ৫

গাজীপুর মহানগরীর টঙ্গী থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী সবুজসহ তার ৫ সহযোগী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। শনিবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে ৩ টায় টঙ্গী পশ্চিম থানাধীন বেক্সিমকো সড়কের বেপারী বাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পারভেজ রানা রাত সাড়ে ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী জেলার বাসিন্দা চিহ্নিত মাদক ব্যবসায়ী হানিফের ছেলে সবুজ(২৯), তার সহযোগী একই জেলার বাসিন্দা কেয়াম উদ্দিনের ছেলে রাকিব(৩০), কামাল হোসেনের ছেলে আকাশ(১৯), বাসুদেব মন্ডলের ছেলে গোপী মন্ডল(৩২), আব্দুর রাজ্জাকের ছেলে রুহুল আমিন (২৫) এবং চুয়াডাঙ্গা জেলার আব্দুল রশিদের ছেলে সাকিব(২৪)। এসময় তাদের কাছ থেকে ৪৪০ বোতল ফেন্সিডিল, মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার, ১২টি মুঠোফোন, একটি এটিএম কার্ড এবং মাদক বিক্রির নগদ এক লাখ ৮৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) পারভেজ রানা জানান, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানাধীন বেপারী বাড়ি (বেক্সিমকো সড়ক) এলাকায় কতিপয় ব্যাক্তি ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই সড়কের বেপারী বাড়ি এলাকায় চেকপোস্ট বসিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী সবুজসহ তার ৫ সহযোগী’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে দেশের বিভিন্ন সীমান্ত দিয়ে ফেন্সিডিল সংগ্রহ করে। ওইসব অবৈধ মাদকদ্রব্য তারা পরিবহন করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে ঢাকা এবং গাজীপুরসহ বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

আরও পড়ুনঃ  শুদ্ধাচার পুরস্কার পেলেন পিআইবির তিন কর্মকর্তা-কর্মচারী

সংবাদটি শেয়ার করুন