শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আবার মাঠে নামছে আফ্রিদি-যুবরাজ

মাঠে নামছে আফ্রিদি-যুবরাজ

মাঠে ভারত-পাকিস্তান লড়াই মানেই বাড়তি উত্তেজনা। আর আফ্রিদি-যুবরাজদের কথার লড়াই ছিল চোখে পড়ার মতো। সেই আফ্রিদি-যুবরাজরা আবারও মাঠে ফিরছেন। ইউএস মাস্টার্স টি-১০ লিগে ভিন্ন দুই দলের জার্সিতে দেখা যাবে আফ্রিদি ও যুবরাজকে।

১৮ আগস্ট থেকে শুরু হবে ইউএস মাস্টার্স টি-১০ লিগ। লিগে অংশ নিচ্ছে পাকিস্তান এবং ভারতের সাবেক তারকা ক্রিকেটাররা। নিউইয়র্ক ওয়ারিয়র্সের হয়ে মাঠ মাতাবেন আফ্রিদি, মিসবাহরা। অন্যদিকে, নিউ জার্সি লিজেন্ডের হয়ে খেলবেন যুবরাজ, গৌতম গাম্ভীররা। ফলে, ক্রিকেট মাঠে আবারও দেখা মিলবে ভারত-পাকিস্তানের ক্রিকেটারদের লড়াই।

সাবেক তারকা ক্রিকেটারদের অংশগ্রহণ নিশ্চিত হওয়ায় দারুণ উচ্ছ্বসিত টেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান শাজি-উল-মূলক। তিনি বলেন, টি-১০ লিগে অংশ নিতে যাওয়া ছয়টি দলই তারকা ক্রিকেটারদের নিয়ে শক্তিশালী দল গঠন করেছে। প্রতিটি দলেই সাবেক তারকা ক্রিকেটার থাকায় এই টুর্নামেন্ট ক্রিকেটপ্রেমীদের জন্য দারুণ হবে।

উল্লেখ্য, ইউএস মাস্টার্স টি-১০ লিগের আসন্ন আসরে অংশ নিচ্ছে নিউইয়র্ক ওয়ারিয়র্স, নিউ জার্সি লিজেন্ড, অ্যাটলান্টা ফায়ার, ক্যালিফোর্নিয়া নাইটস, মরিসভিলে ইউনিটি এবং টেক্সাস চার্জাস।

আনন্দবাজার/শহক

আরও পড়ুনঃ  সিপিএলের ৯০ হাজার ডলারের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম

সংবাদটি শেয়ার করুন