শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি-রোনালদোর ম্যাচ: এক টিকিটের দাম উঠল ২৭ কোটি টাকা!

মেসি-রোনালদোর ম্যাচ এক টিকিটের দাম উঠল ২৭ কোটি টাকা!

সৌদি আরবের রিয়াদে এক প্রদর্শনী ম্যাচে আগামী ১৯ জানুয়ারি মুখোমুখি হবেন দুই সেরা তারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো।

প্রতিপক্ষ আল হিলাল ও আল নাসরের ফুটবলারদের সংগঠিত একটি দলের বিরুদ্ধে মাঠে নামবে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। এরই মধ্যে ম্যাচটি সরাসরি মাঠে বসে দেখার জন্য ২০ লাখের বেশি মানুষ অনলাইনে আবেদন করেছেন।

তবে ‘বিয়ন্ড ইমাজিনেশন’ নামে মেসি-রোনালদোর ম্যাচের একটি বিশেষ টিকিট নিয়ে নিলাম শুরু হয়েছে। সেই নিলাম শেষ হওয়ার কথা আগামী মঙ্গলবার (১৭ জানুয়ারি)। সৌদি আরবের এক ব্যবসায়ী মেসি-রোনালদোর ম্যাচ দেখার জন্য ‘বিয়ন্ড ইমাজিনেশন’ টিকিট কিনতে ১০ লাখ রিয়াল বা ২৭ কোটি ৭ লাখ ৫৮ হাজার ৯৩৮ (প্রায়) টাকা খরচ করতে রাজি হয়েছেন। সৌদি আরবের একটি রিয়াল এস্টেট কোম্পানির মুখ্য কর্তার নাম মুশরেফ আল-গামদ। খবর: রয়টার্স ও ডেইলি মেইল।

জানা যায়, নিলামের বিজয়ী এই টিকিট জিতবেন জিনি, তার কল্পনা বাস্তবায়ন হবে এই টিকিটের মাধ্যমে। শুধু সবচেয়ে ভালো জায়গায় বসে ম্যাচ দেখার সুযোগই নয়, জয়ী দলের সঙ্গে ছবি তোলার সুযোগও পাবেন তিনি। শুধু তা-ই নয়, ড্রেসিং রুমে গিয়ে দু’দলের ফুটবলারদের সঙ্গে দেখা করতে পারবেন। অর্থাৎ মেসি, রোনালদোর সঙ্গে দেখা করার সুযোগও থাকছে। সেই টিকিট পেতেই নিলামে প্রায় ২৭ কোটি টাকার বিড দিয়েছেন ওই ব্যবসায়ী।

রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৯ জানুয়ারি (বৃহস্পতিবার)। স্টেডিয়ামটির দর্শক ধারণক্ষমতা ৬৮ হাজার। টিকিটের জন্য ২০ লাখ আবেদন এলেও ধারণক্ষমা অনুযায়ী টিকিট প্রদান করা হবে। কারা টিকিট পাবেন, সেটা বাছতেই হিমশিম খেতে হচ্ছে আয়োজকদের।

আরও পড়ুনঃ  সেরা দশে না থাকায় বোনাসের ৩০ লাখ ইউরো হারালেন নেইমার

আনন্দবাজার/কআ

সংবাদটি শেয়ার করুন