শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

প্রভাসের সঙ্গে ‘প্রেম-বিয়ে’ নিয়ে মুখ খুললেন কৃতি

প্রভাসের সঙ্গে ‘প্রেম-বিয়ে’ নিয়ে মুখ খুললেন কৃতি

প্রভাসের সঙ্গে অনেকদিন ধরেই প্রেমের জোর গুঞ্জন রয়েছে কৃতি শ্যাননের। সম্প্রতি সে গুঞ্জন আরও জোরালো হয় বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের একটি মন্তব্যকে কেন্দ্র করে।

‘কৃতির নাম এখানে নেই আছে অন্য কারো হৃদয়ে’- এমন মন্তব্যের পর শুরু হয় চর্চা। প্রেমপর্ব পেরিয়ে আলোচনা গড়ায় বিয়ের টেবিলে।

রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’র একটি পর্বে মূলত ঘটনার সূত্রপাত। যেখানে ‘ভেড়িয়া’ সিনেমার প্রচারণায় হাজির হন বরুণ ও কৃতি। করণ জোহর বরুণকে প্রশ্ন করেন, ‘কৃতির নাম এই তালিকায় নেই কেন?’ আর তাতে ‘ভেড়িয়া’ অভিনেতার জবাব, ‘কৃতির নাম এই কারণে তালিকায় নেই কারণ কৃতির নাম…’

কৃতি প্রাণপণ চেষ্টা করেন আটকানোর। কিন্তু বরুণ বলেই যান, ‘কৃতির নাম আছে কারও হৃদয়ে’! ব্যস, খোঁচা দিয়ে ভেতরের কথা বের করার এত ভালো সুযোগ কি করণ জোহর ছাড়তে পারেন।

করণ জোহর জানতে চান, ‘কার হৃদয়ে?’ তাতে বরুণ জবাব দেয়, ‘একটা লোক আছে যে এখন মুম্বাইতে নেই, শুট করছে দীপিকার সঙ্গে’।

কোনো সম্পর্ক নেই জানিয়ে এমন বেফাঁস মন্তব্যের জবাব দিতে কৃতি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ইটস নাইদার প্যায়ার অর পিআর…’ (না এটা ভালোবাসা না এটা প্রচার)।

‘আমাদের ভেড়িয়া একটু বেশিই উত্তেজিত হয়ে গিয়ে মজা করতে করতে একটা গুজবের জন্ম দিয়ে ফেলেছে। এর আগে পোর্টালগুলো আমার বিয়ের তারিখ ঘোষণা করে দেয়, আমিই পরিষ্কার করে দেই ব্যাপারটা। এই গুজবটা একদম ভিত্তিহীন।’

সিনেমা পাড়ায় প্রেমের গুঞ্জন নতুন কোন বিষয় নয়। ‘বাহুবলী’ সিনেমার শুটিংয়ের সময়ও গুঞ্জন চাউর হয় প্রভাস ও আনুশকা শেঠিকে ঘিরে। যদিও পরে এর কোনো সত্যতা মেলেনি। এবার ‘আদিপুরুষ’ সিনেমার শুটিংয়ে প্রভাস-কৃতির অফস্ক্রিন রসায়ন গুঞ্জন। দেখা যাক, আদতে গুজব বাস্তবে রূপ নেয় নাকি আগেরবারের মতো এটাও রটনাতেই থেকে যায়।

আরও পড়ুনঃ  বাংলাদেশ পুলিশের নতুন বিজ্ঞাপনে তরুণ নির্মাতা নাজমুল দিগন্ত

প্রসঙ্গত, ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমায় রামচন্দ্রের ভূমিকায় রয়েছেন প্রভাস। সীতা হয়েছেন কৃতি। প্রভাস, কৃতি ছাড়াও এ ছবিতে রাবণ চরিত্রে দেখা যাবে সাইফ আলী খান’কে।

আনন্দবাজার/কআ

সংবাদটি শেয়ার করুন