রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
‘কাপল ম্যাচেস’

বলিউডে দেশলাই বক্সের অভিনব বিয়ের কার্ড!

বলিউডে দেশলাই বক্সের অভিনব বিয়ের কার্ড!

দেশলাই বাক্সের আদলে তৈরি একটি বিয়ের কার্ড সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কার্ডে বর ও কনের ছবিতে বলিউড তারকা আলি ফজল ও রিচা চাড্ডাকে দেখা যাচ্ছে।

‘কাপল ম্যাচেস’ শিরোনামে আঁকা দেশলাই বাক্সের আদলে সেই কার্ডের ছবিতে দেখা যাচ্ছে বর-কনে সাইকেল চালিয়ে একজন অন্যজনের দিকে তাকিয়ে আছে। ইতিমধ্যে নেটদুনিয়ায় সেটি বেশ প্রশংসিত হয়েছে।

গুঞ্জন রয়েছে অক্টোবরের ৪ তারিখ বিয়ে করছেন এই দুই তারকা, আর সে খবর দেশলাই কার্ডের শৈল্পিক আদলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে কার্ডকে ঘিরে ভিন্নধর্মী আবহ তৈরী হয়েছে।

বলিউডের আকাশে ভেসে বেড়ানো এ জুটির বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাই আর দিল্লিতে। দিল্লির জিমখানা ক্লাবে বিয়ের অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিরতে একসাথে কাজ করার মধ্যদিয়েই তাদের সম্পর্ক গড়ে ওঠেছে বলে জানায় এ জুটির ঘনিষ্ঠরা। তারা বলেন, দুজনের বন্ধু সার্কেল এক। রিচা ও আলির পছন্দ অপছন্দ প্রায় মিলে যায়। সে জন্যই তাদের বন্ধুত্বের সম্পর্ক প্রেমের দিকে গড়ায়।

২০১৯ সালে বিয়ের প্রস্তাব পাওয়ার সাথে সাথেই রিচা তা মেনে নেন কিন্তু করোনা মহামারির কারণে তা পিছিয়ে যায়। আগামী অক্টোবরের চার তারিখেই সাতপাকে বাঁধা পড়ছে এ জুটি।

আনন্দবাজার/কআ

আরও পড়ুনঃ  ভোট দিলেন চিত্রনায়ক ফেরদৌস

সংবাদটি শেয়ার করুন