রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

উদযাপিত হল শাপলা সংসদ এর যুগপূর্তি

শাপলা সংসদ এর যুগপূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছিল যুগপূর্তি উৎসবের। সোমবার সকাল ৮ টায় তাদের কার্যালয় থেকে একটি র‌্যালি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এর মধ্যে দিয়েই শুরু হয় দিনব্যাপি উৎসব।

দিনব্যাপি নানা আয়োজনের মূল আকর্ষন ছিল সন্ধ্যার সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী। অনুষ্ঠানে প্রধান অতিথি ক্লাবের পরিচালকের হাতে পুরস্কার তুলে দেন। ক্লাবের পরিচালক বলেন, অতীতের ন্যায় ভবিষ্যতেও বিভিন্ন সেবা মুলক কাজে আমি ক্লাবের পাশে থাকব।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব কানিজ ফাতেমা রিমা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো: ইউসুফ।

প্রধান অতিথি বলেন, এই ক্লাবের মত যদি প্রতিটি এলাকায় এমন ক্লাব গড়ে উঠে তাহলে দেশ অনেক দুর এগিয়ে যাবে। সমাজের সকল বিত্তশালী লোকদের এই ধরনের সামাজিক ক্লাব গুলোর পাশে দাঁড়ানো উচিৎ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন, মো: আলী আকবর, মোশরাফ উদ্দিন আহমেদ, আলহাজ্ব আ: মান্নান, মো: আবুল বাশার, ফিরোজ আহমদ খান, এজাজ কোরেশী, ইউসুফ আলী এটম, মো: মহিবুর রহমান, লুৎফর রহমান রিপন, মো: হাবিবুল্যা খান, আলহাজ্ব মো: মিহিউদ্দিন, মো: আলম চাঁন, আলহাজ্ব মো: শরিফুল আজিজ।

নারায়াণগঞ্জের হিমালয় কমিউনিটি ক্লাবে সাংস্কৃতিক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। নাচ ও গানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। অনুষ্ঠানের ইভেন্ট পার্টনার ছিল সানাই ইভেন্ট ম্যানেজমেন্ট।

 

আনন্দবাজার/ডব্লিউ এস

আরও পড়ুনঃ  ঘোড়াঘা‌টে ভাতা পরিশোধ বহি ও অস্বচ্ছলদের মাঝে ত্রাণ বিতরণ

সংবাদটি শেয়ার করুন