ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

মেঘনা নদীতে ডুবে যুবকের মৃত্যু

Dainikanandabazar
মেঘনা নদীতে ডুবে যুবকের মৃত্যু

নরসিংদীর মেঘনা নদীতে গোসলে গিয়ে পানিতে ডুবে নামে মীর বাঁধন (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল ৪টায় তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে দুপুর ১টায় পানিতে পড়ে নিখোঁজ হয় সে। 

নিহত মীর বাঁধন (১৯) সদর উপজেলার সাহেপ্রতাব এলাকার মীর খোরশেদ এর ছেলে ও নরসিংদী শহরের একটি প্লাস্টিক কারখানার শ্রমিক। নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান আনসারী এ তথ্য নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, শহরের একটি প্লাস্টিক কারখানায় শ্রমিকের কাজ করতো মীর বাঁধন। দুপুর ১টার দিকে তিন বন্ধুর সঙ্গে শহরের কাউরিয়া পাড়া এলাকার নতুন লঞ্চঘাটে মেঘনা নদীতে গোসল করতে যায় বাঁধন। এসময় ঘাটের সিড়ি থেকে পা পিছলে নদীতে পড়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয় সে। এসময় উপস্থিত লোকজন তাকে উদ্ধারের চেষ্টায় ব্যর্থ হয়ে নরসিংদী ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে নিখোঁজের প্রায় তিন ঘন্টা পর ১০ মিনিটের চেষ্টায় নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এদিকে রায়পুরার পান্থশালা ফেরিঘাটে ঘুরতে গিয়ে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ স্কুলছাত্র আবির ইসলামের খোঁজ মেলেনি দুইদিনেও। সন্তানকে না পেয়ে পরিবারে চলছে শোকের মাতম।

সংবাদটি শেয়ার করুন