শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ৪

পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ৪

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে পিকআপ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো ১জন নারী। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কে হাসনাবাদ করিমগঞ্জে একটি এলপিজি ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের বাহেরচর গ্রামের মৃত. আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২), চরসুবুদ্দি ইউনিয়নের আব্দুল্লাহপুরের অহিদ মিয়ার ছেলে আইন উদ্দিন (৪০), একই গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম শাকিল (১৮) ও আমিরগঞ্জ ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামের জালাল উদ্দিনের ছেলে মনির হোসেন (২৫)। পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৭টার দিকে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়ক দিয়ে রায়পুরা থেকে একটি সিএনজি নরসিংদীর দিকে যাচ্ছিলো। সিএনজিটি রায়পুরার আমিরগঞ্জ রেলস্টেশনের পশ্চিম পাশে সজল ভূইয়া এলপিজি ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর সিএনজিটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজির ৪জন যাত্রী নিহত হন। এসময় গুরুতর আহত হয় আরো এক জন নারী যাত্রী। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার জানান, সকালে সড়কে যানবাহনের চাপ কম থাকায় গাড়ী দুটি বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এতে নিয়ন্ত্রণ রাখতে না পেরে মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করাসহ মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় পিকআপটির চালক পলাতক রয়েছে।

আরও পড়ুনঃ  রাঙ্গুনিয়ার শহীদদের কেউ স্মরণ করেনি

সংবাদটি শেয়ার করুন