ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

দোকানের চালাকেটে তেল চুরি

দোকানের চালাকেটে তেল চুরি

মুন্সিগঞ্জের শ্রীনগরে দুটি মুদিদোকানের টিনের চালা কেটে মোট ২১২ লিটার সয়াবিন তেল, বিভিন্ন ব্রান্ডের সিগারেট ও নগদ টাকা চুরি হয়েছে। এছাড়াও ফুটপাতের একটি ফলের দোকানে ফল চুরি হয়। গত সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার বীরতারা বাজারে এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, বীরতারা বাজারে ভান্ডারি স্টোর ও আব্দুল হক স্টোর নামে দুটি দোকানের চালাকেটে চোরেরা ভিতরে ঢুকে। বিভিন্ন সাইজের ১২২টি সয়াবিন তেলের ঝাড়, সিগারেট ও নগদ টাকা নিয়ে যায় চোর। অপরদিকে ওই বাজারে ফুটপাতের একটি ফলের দোকোন থেকে চোরেরা ফল নিয়ে যায়।

ভুক্তভোগী দোকানীরা বলেন, চোরেরা দোকান থেকে সয়াবিন তেল, সিগারেট ও নগদ টাকাসহ প্রায় ১ লাখ ৭০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। স্থানীয়রা জানান, বাজারে ৩ জন নৈশপ্রহরী থাকার পরেও চুরির ঘটনায় তারা হতবাক। প্রায় ২ বছর আগেও এ ২টি দোকানে চুরির ঘটনা ঘটে।

বীরতারা হাটবাজার কমিটির সাধারণ সম্পাদক সাব্বির শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এলাকায় আসছি। এ ঘটনায় দোকানি ও বাজার কমিটির লোকজনের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই জিয়াউল হক জানান, চুরির ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি।

সংবাদটি শেয়ার করুন