আগস্ট ১৯, ২০২২

২০২২ সালের দ্বিতীয় প্রান্তিকে বৈশ্বিক স্মার্টফোন শিপমেন্টে শীর্ষস্থানে স্যামসাং

২০২২ সালের দ্বিতীয় প্রান্তিকে বৈশ্বিক স্মার্টফোন শিপমেন্টে শীর্ষস্থানে স্যামসাং

মার্কেট রিসার্চ ফার্ম ক্যানালিস জানিয়েছে এ বছরের দ্বিতীয় প্রান্তিকে স্মার্টফোন শিপমেন্টে পৃথিবীর সবচেয়ে বড় স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং। স্যামসাং এর গ্যালাক্সি এ সিরিজের ডিভাইসগুলোর রপ্তানির বৃদ্ধির কারণে ব্র্যান্ডটি এই লক্ষ্য পূরণের সক্ষমতা অর্জন করতে পেরেছে। স্মার্টফোনের বাজারে মন্দা চলা সত্ত্বেও স্যামসাং এর নেতৃত্বের জায়গাটি ধরে রাখতে পেরেছে। 

২০২২ সালের দ্বিতীয় প্রান্তিকে বিশ্বব্যাপী শিপ হওয়া ২৭৫ মিলিয়ন স্মার্টফোনের মধ্যে স্যামসাং একাই শিপ করেছে ৬০ মিলিয়ন স্মার্টফোন, যা বিশ্বের স্মার্টফোন বাজারের ২১ শতাংশ। গত বছর বিশ্বের স্মার্টফোন বাজারের স্যামসাং -এর হিস্যা ছিলো ১৮ শতাংশ। গ্যালাক্সি এস২২ এবং গ্যালাক্সি এ সিরিজের স্মার্টফোনগুলোর বিক্রি বেড়ে যাওয়াতে রপ্তানির এই লক্ষ্যমাত্রা অর্জিত হয়েছে।

এ নিয়ে স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং সবসময় ক্রেতাদের জন্য সর্বাধুনিক উদ্ভাবন নিয়ে আসতে চায়, যা আমাদের লক্ষ্যের দিকে এগিয়ে যেতে আরও বেশি উৎসাহিত করে। এই লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করায় আমাদের সকল ক্রেতাকে ধন্যবাদ জানাই। সামনের দিনগুলোতেও ক্রেতাদের জন্য সর্বোত্তম প্রযুক্তি নিশ্চিতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।”

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  লাউয়াছড়ায় কঙ্কাল

মন্তব্য করুন

Your email address will not be published.

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা