হাবিপ্রবি ভিসির রুটিন দায়িত্ব পালন করবেন কোষাধ্যক্ষ

হাবিপ্রবি ভিসির রুটিন দায়িত্ব পালন করবেন কোষাধ্যক্ষ
হাবিপ্রবি ভিসির রুটিন দায়িত্ব পালন করবেন কোষাধ্যক্ষ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম ক্যাম্পাস ছেড়ে যাওয়ায় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার উপাচার্যের রুটিন দায়িত্ব পালন করবেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক।

তিনি জানান, ক্যাম্পাসে উপাচার্য অনুপস্থিততে অন্য একজন উপাচার্যের রুটিন দায়িত্ব পালন করেন। উপাচার্য ফিরে না আসা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য রুটিন দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার।

নিজ ইচ্ছায় ১০ মাস অবরুদ্ধ থেকে মেয়াদ শেষ হওয়ার কয়েকদিন আগেই উপাচার্য ক্যাম্পাস ত্যাগ করা নিয়ে শিক্ষার্থীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এরআগে গতকাল দিনভর চাকুরি নিয়োগ সহ বিভিন্ন দাবিতে উপাচার্য বাসভবনের সামনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান কর্মসূচি পালন করে।

তবে ক্যাম্পাস ছাড়ার কারণ জানতে উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম বলেন, আমার স্ত্রী অসুস্থ থাকায় জরুরি ভিত্তিতে ঢাকায় যাচ্ছি। তাছাড়া আমি নিজেও অসুস্থ।ঢাকার মোহাম্মদপুরে আমি একজন ডাক্তারের পরামর্শ নিয়ে চলি। সুস্থ হলেই দ্রুত ক্যাম্পাস ফিরবো ইনশাল্লাহ।

আনন্দবাজার/শাহী/আজিজুর

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *