ফেব্রুয়ারি ৩, ২০২৩

সেন্সর বোর্ডে আটকে গেল ন ডরাই

সেন্সর বোর্ডে আটকে গেল সার্ফিং নিয়ে বাংলাদেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ন ডরাই’। আপত্তিকর সংলাপের কারণে চলচ্চিত্রটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়নি বলে জানিয়েছেন সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবীর।

তবে সেন্সর বোর্ডের ছাড়পত্র না পেলেও গল্প ও নির্মাণের জন্য বেশ প্রশংসিত হয়েছে ‘ন ডরাই’। তানিম রহমান অংশু পরিচালিত চলচ্চিত্রটি প্রযোজনা করেছে স্টার সিনেপ্লেক্স। চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন কলকাতার ‘বুনোহাঁস’ ও বলিউডের ‘পিংক’ খ্যাত কলকাতার চিত্রনাট্যকার শ্যামল সেনগুপ্ত।

চলচ্চিত্রটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ‘আইসক্রীম’ খ্যাত চিত্রনায়ক শরিফুল রাজ এবং সুনেরা বিনতে কামাল। এই চলচ্চিত্রের মাধ্যমেই প্রথমবারের মত বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন সুনেরা বিনতে কামাল। একজন মেয়ের সার্ফার হয়ে ওঠার টানাপোড়েন নিয়ে গড়ে উঠেছে ‘ন ডরাই’ এর গল্প।

বৃহস্প্রতিবার চলচ্চিত্রটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। গল্প ও নির্মাণের জন্য বেশ প্রশংসিত হলেও বেশ কিছু সংলাপ নিয়ে আপত্তি জানান সেন্সর বোর্ডের সদস্যরা। যে কারণে চলচ্চিত্রটিকে ছাড়পত্র দেয়নি সেন্সর বোর্ড।

সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবীর বলেন, ছবিটির গল্প এবং নির্মাণ চমৎকার। তবে কিছু সংলাপে আমাদের আপত্তি রয়েছে। এসব বিষয়ে সংশোধনী আনতে বলা হবে ছবির কর্তৃপক্ষকে। সংশোধনের পরই আমরা আবার দেখবো। এরপরই ছাড়পত্র দেয়া হবে।

 

আনন্দবাজার/ডব্লিউ এস

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  প্রথমবারের মতো জুটি বাঁধলেন জাহিদ-ফারিয়া

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা