সিলেট ও বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

সিলেট ও বগুড়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন রশিকপুর এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ এবং বগুড়ায় মাঝিড়া ক্যান্টনমেন্টের সামনে বাসের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে দক্ষিণ সুরমা থানাধীন রশিকপুর এলাকায় বাস দুটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ৭ জন। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, এনা পরিবহনের একটি বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। অন্যদিকে লন্ডন এক্সপ্রেস নামের একটি বাস ঢাকা থেকে সিলেট আসছিল। সিলেট শহরতলির রশিদপুরে একটি পেট্রলপাম্পের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে বাস দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে।

এদিকে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে মাঝিড়া ক্যান্টনমেন্টের সামনে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ চার জন নিহত হয়েছে। নিহত চার জনের মধ্যে দু’জনের পরিচয় মিলেছে। তারা হলেন- শাজাহানপুর উপজেলার ডেমাজানি গ্রামেন কালিদাস (৭০) এবং ধুনট উপজেলার শাহ জামাল। এ বিষয়ে শাজাহানপুর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, সকাল ছয়টার দিকে ঢাকা থেকে গাইবান্ধাগামী শাওন পরিবহনের বাসটি সামনে থাকা সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিন জন মারা যায়। আহত একজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত সিএনজি এবং বাস উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় পুলিশ বাসের চালককেও আটক করে।

আনন্দবাজার/ডব্লিউ এস

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *