আগস্ট ১৯, ২০২২

সস্ত্রীক করোনা আক্রান্ত অরিজিৎ সিং

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং ও তার স্ত্রী কোয়েল রায়। রিপোর্ট হাতে পাওয়ার পর পরিবার থেকে আলাদা থাকছেন তারা।

শনিবার ৮ জানুয়ারি সন্ধ্যায় আক্রান্ত হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই নিশ্চিত করেন অরিজিৎ। বর্তমানে বাসায় কোয়ারেন্টিনে রয়েছে। গায়কের মৃদু উপসর্গ রয়েছে বলে জানা গেছে।

২০২১ সালে করোনা আক্রান্ত হয়ে মারা যান অরিজিতের মা। করোনা মুক্ত হওয়ার পরও তিনি অসুস্থ ছিলেন। একাধিক কো-মর্বিডিটি থাকায় একমো সাপোর্টে রাখা হয়েছিল তাকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। মায়ের পর সপরিবারে আক্রান্ত অরিজিৎ।

গত জুন মাসে করোনা আক্রান্তদের সাহায্যের জন্য হাত বাড়িয়েছিলেন অরিজিৎ। জেলা স্বাস্থ্য দফতরের হাতে অক্সিজেন কনসেনট্রেটরসহ চিকিৎসা সরঞ্জাম তুলে দিয়েছিল অরিজিতের স্বেচ্ছাসেবী সংস্থা। বহরমপুরে অরিজিতের স্বেচ্ছাসেবী সংস্থা ‘ধৃতি ফাউন্ডেশন’-এর তরফে ৫টি হাই-ফ্লো নেজাল অক্সিজেন (এইচএফএনও) মেশিন এবং ১০টি অক্সিজেন কনসেনট্রেটর স্বাস্থ্য দফতরকে দেওয়া হয়েছে।

করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্য করতে অনলাইন কনসার্ট করেছিলেন তিনি। সেখান থেকে যা আয় হয়েছিল, তার সবটাই গ্রামের চিকিৎসার জন্য দান করেন।

টলিউড এবং বলিউডে বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বাদ পড়েননি গানের জগতের মানুষও। সপরিবার করোনা আক্রান্ত সনু নিগম। এই ভাইরাসে আক্রান্ত গায়ক-সঙ্গীত পরিচালক বিশাল দাদলানিও। এবার তালিকায় নতুন সংযোজন অরিজিৎ।

আনন্দবাজার/এসএম

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ৩ হাজার ছাড়ালো নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা

মন্তব্য করুন

Your email address will not be published.

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা