জানুয়ারি ২৯, ২০২৩

শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম

বিকেল পর্যন্তও সব ঠিকঠাক ছিল। ফুরফুরে মেজাজে সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন মাশরাফি বিন মর্তুজা। কিন্তু সন্ধ্যা হতেই সব চিত্র গেল পাল্টে। বোলিং অনুশীলন করতে গিয়ে ইনজুরিতে পড়েছেন টাইগার দলপতি। এরপর আরও দুঃসংবাদ নিয়ে হাজির মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরিতে পড়েছেন এই অলরাউন্ডারও।

নিয়মিত অধিনায়কের ইনজুরিতে শ্রীলঙ্কায় দলের নেতৃত্বে থাকবেন তামিম ইকবাল। অন্যদিকে সাইফউদ্দিনও ইনজুরিতে পড়ায় দলে এখন দুটি পরিবর্তন আনতে হচ্ছে। মাশরাফি আর সাইফউদ্দিনের বদলে ডাক পেয়েছেন ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ। বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

শ্রীলঙ্কার কলম্বোয় বাংলাদেশ তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। সিরিজের প্রথম ওয়ানডে ২৬ জুলাই। এরপরের দুটি ২৮ আর ৩১ জুলাই। সবগুলো ম্যাচই দিবারাত্রির।

এই সিরিজকে সামনে রেখেই সন্ধ্যায় ফ্লাডলাইটের আলোয় শেষ সময়ের প্রস্তুতি নিচ্ছিলেন শেরে বাংলার সেন্ট্রাল নেটে। সেখানে বোলিং অনুশীলন করতে গিয়েই আবারও চোটে পড়লেন মাশরাফি, সেই হ্যামস্ট্রিংয়ে। যে চোট সেরে উঠতে তিন থেকে চার সপ্তাহ লাগতে পারে।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, মাশরাফি শুক্রবার অনুশীলন করতে গিয়ে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন। পরীক্ষার পর জানা গেছে, এটি গ্রেড ওয়ান ইনজুরি। এই ধরনের চোট থেকে সেরে উঠতে চার সপ্তাহের মতো লাগে। তাই এক মাসের মধ্যে খেলাধুলা সংক্রান্ত কোনো কাজই করতে পারবেন না মাশরাফি।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  যাত্রীবাহী লঞ্চ চলাচল শুরু

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা