ফেব্রুয়ারি ১, ২০২৩

যুক্তরাজ্যে একটি লরির ভেতর থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার

যুক্তরাজ্যের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় এলাকা অ্যাসেক্সে একটি লরির ভেতর থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ। স্থানীয় সময় মঙ্গলবার দিনগত রাত ১টা ৪০ মিনিটে অ্যাসেক্সের গ্রেস’র ওয়াটারগ্লেড ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি লরির ভেতর ওই মৃতদেহগুলো খুঁজে পায় পুলিশ। সূত্র:খবর মিরর

পুলিশ বলছে, তাদের ধারণা ওই লরিটি বুলগেরিয়া থেকে এসেছে এবং তিনদিন আগে ওয়েলসের হলিহেড দিয়ে যুক্তরাজ্যে প্রবেশ করে। লরি চালক উত্তর আয়ারল্যান্ডের ওই ২৪ বছরের যুবককে সন্দেহভাজন হত্যাকারী হিসেবে আটক করেছে পুলিশ।

চিফ সুপারিন্ডেন্ট অ্যান্ড্রু মারিনার বলেছেন, এটা একটা মর্মান্তিক ঘটনা; যে ঘটনায় অনেক মানুষের প্রাণ হারিয়েছে। কী ঘটেছে তা জানতে  ইতিমধ্যে আমরা তদন্ত শুরু করেছি।

তিনি আরো বলেন, আমরা ভিকটিমদের পরিচয় শনাক্ত করার চেষ্টা করছি; কিন্তু আমি ধারণা করছি এটা দীর্ঘ একটা প্রক্রিয়া হবে।

মারিনার বলেন, ওই ঘটনার সঙ্গে জড়িত থাকায় আমরা লরিটির চালককে আটক করেছি এবং সে পুলিশের হেফাজতে রয়েছে। আমি জানি ঘটনাস্থল ঘিরে রাখার কারণে স্থানীয় ব্যবসাপাতি ব্যাহত হবে এবং এই ব্যাঘাত যতদ্রুত সমাধান করা যায় আমরা সেটির চেষ্টা করছি।

উল্লেখ্য, লরির ভেতর ৩৯ জনের মৃতদেহ পাওয়ার ঘটনায় নয়টি পুলিশের গাড়ি ও ১৫ জন পুলিশ কর্মকর্তা ওই এলাকা ঘিরে রেখেছে। ওই এলাকাটি বিপনী কেন্দ্র লেকসাইডের পাশে অবস্থিত।

আনন্দবাজার/এম.কে

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ইরাকে তেল শোধনাগারে আইএসের রকেট হামলা

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা