ফেব্রুয়ারি ৩, ২০২৩

মোদির স্ত্রীকে শাড়ি উপহার দিলেন মমতা

বুধবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের মধ্যে বহু প্রতীক্ষীত বৈঠক অনুষ্ঠিত হবে। প্রায় দেড় বছর পর মুখোমুখি হচ্ছেন ভারতের এই দুই শীর্ষ নেতা। ওই বৈঠককে কেন্দ্র করে দিল্লিতে ইতোমধ্যেই তোড়জোড় শুরু হয়ে গেছে।

কিন্তু তার আগেই কলকাতা বিমানবন্দরে ঘটে গেল অভিনব এক ঘটনা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেনের সঙ্গে হঠাৎ দেখা হয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। হাসি মুখেই একে অপরকে অভ্যর্থনা জানালেন তারা। সে সময় যশোদাবেনের সঙ্গে ছিলেন তার ভাই এবং ভাইয়ের স্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায় বরাবরই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী। প্রধানমন্ত্রীর সঙ্গে নীতিগত বিষয় নিয়ে দ্বন্দ্ব থাকলেও তার স্ত্রীকে সৌজন্য দেখাতে ভোলেননি মমতা। এগিয়ে গিয়ে যশোদাবেনের সঙ্গে কথা বললেন তিনি। হাসিমুখেই একে অপরের সঙ্গে আলাপ করতে দেখা গেল। সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে।

শুধু আলাপ নয়, সৌজন্য বিনিময়ের পর প্রধানমন্ত্রীর স্ত্রীকে একটি শাড়িও উপহার দিয়েছেন মমতা। বিমানবন্দরে বিশ্ব বাংলার বিপণী থেকে শাড়ি কিনে যশোদাবেনকে উপহার দিয়েছেন মমতা। মুখ্যমন্ত্রীর এই সৌজন্যে অভিভূত নরেন্দ্র মোদির স্ত্রী। মমতার সৌজন্য অবশ্য নতুন কিছু নয়। রাজনৈতিক বিরোধিতা সত্ত্বেও প্রতিবছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মিষ্টি এবং কুর্তা উপহার দেন মমতা।

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন ছিল। তার আগে সোমবারই স্বামীর মঙ্গল কামনায় পুজা দিতে কলকাতায় আসেন যশোদাবেন। সোমবার বেলা ১২ টা ৪৫ মিনিটে তিনি কল্যানেশ্বরী মন্দিরে পুজা দেন। সেসময় কড়া পুলিশি প্রহরা ছিল। এমনকি সংবাদমাধ্যমকেও প্রবেশের অনুমতি দেওয়া হয়নি।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  চীনে রেস্তোরাঁ ধসে ১৩ জন নিহত

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা