‘মা হওয়া’ প্রসঙ্গে মুখ খুললেন বুবলী

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে নিয়ে সিনেমা পাড়ায় দীর্ঘদিন ধরেই চলছিল গুঞ্জন। হঠাৎ হারিয়ে যাওয়া নিয়ে তার মা হওয়ার কথাও ছড়িয়ে পড়ে। অবশেষে এই ব্যাপারে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

যুক্তরাষ্ট্রে ফিল্মের ওপর একটি কোর্স করে গত নভেম্বরে দেশে ফিরেছেন জানিয়ে বুবলী বলেন, ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রেসপেক্ট করি।

বুবলী আরও বলেন, ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর। দর্শকদের বলব আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে।

সর্বশেষ ক্যাসিনো সিনেমার সেটে দেখা গিয়েছিল বুবলীকে। এরপর দীর্ঘদিন খোঁজ খবর পাওয়া যায়নি তার। যদিও বুবলীর ফোন সব সময়ই খোলা পাওয়া গেছে, কিন্তু কেউ ধরেনি।

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ৯টি সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছেন বুবলী। এরপরই হঠাৎ সিনেমাপাড়া থেকে গায়েব হয়ে যাওয়ায় মিডিয়াপাড়ায় তুমুল হৈচৈ শুরু হয়েছিল তাকে নিয়ে। যদিও বুবলী নিজেই ঘোষণা দিয়েছিলেন, ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষে লম্বা বিরতিতে যাবেন।

আনন্দবাজার/ডব্লিউ এস

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *