বৃদ্ধকে বাচাঁতে গিয়ে গুরুতর আহত নোবেল

এক বৃদ্ধকে সড়ক দূর্ঘটনা থেকে বাচাঁতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বাংলাদেশের উঠতি সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। গতকাল বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুকে একটি সেলফি প্রকাশ করে এমনটাই জানিয়েছেন এই শিল্পী। ছবিতে দেখা যায়, নোবেলের গায়ে রোগীদের পোশাক। এবং তার এক চোখ পুরোটা ব্যান্ডেজ করা। হাতে রয়েছে টাকার বান্ডেল।

ফেসবুক স্ট্যাটাসে নোবেল লিখেন, এক বয়ষ্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রু-তে ১৮টা, মোট ৩০ টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারন লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ্।

ছবির কমেন্টে অনেকে জানতে চেয়েছেন, নোবেল সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন কিনা। কোন হাসপাতালেই বা ভর্তি রয়েছেন তিনি। তবে এসব প্রশ্নের কোনো উত্তর দেননি নোবেল।

বিভিন্ন সাক্ষাৎকারে অপরিণত কথাবার্তা, ‘তামাশা’ গানের প্রচারণায় অন্য শিল্পীদের অশ্রদ্ধা, ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরায় তার বিরুদ্ধে এফআইআর, জাতীয় সংগীত বিতর্ক সব মিলিয়ে এপার এবং ওপারে ভীষণ সমালোচিত এই সংগীতশিল্পী। অনেকেই ভেবেছিলেন তার ক্যারিয়ার শেষ বলে ওই সময়। কিন্তু নোবেল নিজের মতোই কাজ করে যাচ্ছেন।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *