জানুয়ারি ৩০, ২০২৩

বিমানে সবার জন্য ৫০% মূল্য ছাড়

দেশের অন্যতম বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ এর নবম বর্ষপূর্তি উপলক্ষে ৫টি আন্তর্জাতিক এবং ২টি আভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০% পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ।

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, সব শ্রেণীর মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের ঘুরে বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৭ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থাটি।

৫০% ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৮,৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৯,৯৯৯, কুয়ালালামপুর ১৯,৯৯৯, মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ টাকা এবং চট্টগ্রাম ৪,০০০, কক্সবাজার ৬,০০০ টাকা করা হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম এবং কক্সবাজার থেকে কলকাতা, মাসকাট, দোহা, ঢাকা যাওয়া-আসা একই সমপরিমাণ টাকা নির্ধারণ করা হয়েছে।

আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে।

টিকেট ক্রয়ের পর  ভ্রমণ করতে পারবেন ১ নভেম্বর থেকে আগামী বছরের (২০২০) ২৪ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

এছাড়াও বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারী গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য %) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

এ বিষয়ে বিস্তারিত জানতে ও টিকিট বুকিং দিতে রিজেন্ট এয়ারওয়েজের হটলাইন ১৬২৩৮/+৮৮০-৯৬৬৬৭১৬২৩৮, ওয়েবসাইট ও ফেসবুকে ভিজিট কিংবা মোবাইল অ্যাপস ডাইনলোড করে বা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া বলেছেন, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণীর মানুষ।

আরও পড়ুনঃ  মহামারি-যুদ্ধে উন্নয়নের গতি শ্লথ

এই অফারের কারণে গত ৭ বছরে বিপুল সংখ্যক ভ্রমনপিপাসু উপকৃত হয়েছেন। একমাত্র রিজেন্ট এয়ারওয়েজই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা