ফেব্রুয়ারি ১, ২০২৩

বিআইইউতে ইংরেজি বর্ষবরণ ও আলোচনা সভা

বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় (বিআইইউ) –তে “ডিসকাশন অন কমেন্টসমেন্ট অব ডুয়াল সেমিস্টার এন্ড সেলিব্রেশন অব খৃস্টীয়ান নিউ ইয়ার ২০২৩” শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২ জানুয়ারি সকালে রাজধানীর মান্ডায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যলয়ের উপাচার্য প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমরা বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সিদ্ধান্তে চলতি স্প্রীং সেমিস্টার থেকে ডুয়াল সেমিস্টারে  ভর্তি ও একাডেমিক কার্যক্রম শুরু করছি।

ওবিই টেমপ্লেট অনুযায়ী নতুন শিক্ষার্থীদের আউটকাম ভেইজড কারিকুলাম ইত্যিমধ্যে মঞ্জুরি কমিশনকে প্রদান করছি। তিনি নতুন বছরে নতুন বিভাগ খোলার মাধ্যমে বাংলাদেশ ইসলামি বিশ্ববিদ্যালয়, ঢাকা জ্ঞান ও গবেষণা আরও অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আইন বিভাগের চেয়ারম্যান  ড. গোলাম রসুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কাজী আক্তার হোসেন, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ও আইকিউএসির ডিরেক্টর আ.ন.ম রফিকুর রহমান, রেজিস্ট্রার বদরুল হায়দার চৌধুরী, আইকিউএসির এডিশনাল ডিরেক্টর ড. মো: আশরাফুর রশীদ, আইকিউএসির এডিশনাল ডিরেক্টর ড. মিজানুর রহমান, ফাতেমা খাতুন হলের প্রভোস্ট ও আইন বিভাগের সহকারী অধ্যাপক নাইমা ফারহানা খান প্রমূখ। 

সেন্টার ফর জেনারেল এডুকেশনের সহকারী অধ্যাপক এম আমীরুল হক পারভেজ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কো-অর্ডিনেটর ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও সেন্টার ফর জেনারেল এডুকেশনের সহযোগী অধ্যাপক ড. মিজানুর রহমান বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর হিসেবে ০১ জানুয়ারি ২০২৩ থেকে দায়িত্ব গ্রহণ করেছে। তিনি তার দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  একাদশে ভর্তি শুরু আজ

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা