নভেম্বর ২৮, ২০২১

বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করলো পাকিস্তান

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান ক্রিকেট দল। সফরকে সামনে রেখে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

তরুণদের সুযোগ করে দিতে দল থেকে নাম প্রত্যাহার করেছেন দেশটির অভিজ্ঞ ব্যাটিং অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। দলে নতুন যুক্ত হয়েছেন খুশদিল শাহ ও হায়দার আলী। এছাড়া দলে রয়েছেন বিশ্বকাপে খেলা প্রায় সব খেলোয়াড়ই। মোহাম্মদ হাফিজের বদলি হিসেবে দলে জায়গা পেয়েছেন অলরাউন্ডার ইফতিখার আহমেদ।

আগামী ১৯ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিনটি টি-টোয়েন্টির প্রথমটি অনুষ্ঠিত হবে। এরপর একই ভেন্যুতে ২০ ও ২২ নভেম্বর অনুষ্ঠিত হবে পরের দুই ম্যাচ।

এরপর আগামী ২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-পাকিস্তান মধ্যকার প্রথম টেস্টটি। এবং ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট।

পাকিস্তান টি-টোয়েন্টি দল-

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলী, ইফেতিখার আহমেদ, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, খুশদিল শাহ, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, শোয়েব মালিক এবং ওসমান কাদির।

আনন্দবাজার/টি এস পি 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

আজকের পত্রিকা
ই-পেপার
শেয়ার বাজার
পন্য বাজার