বলিউডে প্রথমবারের মতো এক সিনেমায় তিন ‘খান’

প্রথমবারের মতো বলিউডের রূপালি পর্দায় দেখা যাবে তিন ‘খান’ কে। বলিউডের ইতিহাসে এই প্রথমবার কোনো ছবিতে একসঙ্গে তিন খানকে দেখা যাওয়ার এই সম্ভাবনা তৈরি হয়েছে। এর পুরো কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে আমির খানের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’র বদৌলতেই একসঙ্গে পর্দায় দেখা যাবে আমির খান, শাহরুখ খান ও সালমান খানকে।

একবার এক সাক্ষাৎকারে কিং খান শাহরুখ বলেছিলেন, একসঙ্গে তিন খানকে পর্দায় আনা খুবই কঠিন। আর এবার পরিচালক অদ্বৈত চন্দন, প্রযোজক আমির খান ও কিরণ রাও সেই কঠিন কাজটাই সম্ভব করে ফেলতে চলেছেন।

জানা গেছে, লাল সিং চাড্ডায় ৯০ দশকের স্মৃতি উসকে দিতে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় চরিত্র ‘রাজ’ এর বেশে দেখা যাবে শাহরুখকে। আর সালমানকে দেখা যাবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমের ভূমিকায়।

‘লাল সিং চাড্ডা’ ছবির মূল চরিত্রে আমির খানকে দেখা যাবে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যেতে। সেখানেই এক ঝলক দেখা যাবে ‘রাজ’ রূপী শাহরুখকে। ইতোমধ্যেই কিং খান ক্যেমিও চরিত্রটির শুটিংও সেরে ফেলেছেন। একইভাবে সালমানকেও এরকমই ক্যেমিও চরিত্রে দেখা যেতে পারে।

আনন্দবাজার/ডব্লিউ এস

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *