ফেব্রুয়ারি ৩, ২০২৩

ববিতে বৃক্ষরোপণ করল বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ (ছাত্র ইউনিট) বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়েছে। বুধবার (১৭ জুলাই) সকালে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার সামনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের পক্ষ থেকে এই বৃক্ষরোপণ করা হয়।

পরিষদের বরিশাল ববিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আল আমিন ও পরিষদের সদস্যদের সহযোগিতায় বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. একে এম মাহবুব হাসান, বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আরিফ হোসেন, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক জ্যোতির্ময় বিশ্বাস, বঙ্গবন্ধ শিক্ষা ও গবেষণা পরিষদের বরিশাল বিভাগের সাধারণ সম্পাদক ড. বাহাউদ্দিন গোলাপ।

এছাড়াও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ (ছাত্র ইউনিট) বরিশাল বিশ্ববিদ্যালয়ের সদস্য সচিব সাইদ শুভ, যুগ্ন আহবায়ক এস এ এম নুরুল্লাহ, অপুর্ব বিশ্বাসসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের (ছাত্র ইউনিট) আহ্ববায়ক আল আমিন বলেন, বঙ্গবন্ধু সমাজের প্রতিটি বিষয় নিয়ে গভীরভাবে চিন্তা করতেন। তিনি রাষ্ট্র ও সমাজের জন্য নিজেকে নিবেদিত করে গেছেন। তার দর্শনকে বিভন্ন সামাজিক ও গবেষনাধর্মী কর্মসূচি দিয়ে তরুণ সমাজের মাঝে ছড়িয়ে দিতে বরিশাল বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ (ছাত্র ইউনিট) নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  অন্তঃসত্ত্বা গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষণের অভিযোগে লম্পট গ্রেফতার

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা