ফেব্রুয়ারি ৩, ২০২৩

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন কারিনা

আসছে বছর ৬ বারের বিশ চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেখানে জমে উঠতে চলেছে নারী ও পুরুষ ক্রিকেটারদের লড়াই। এই উপলক্ষ্যে আগামী ১ নভেম্বর (শুক্রবার) মেলবোর্নে অনুষ্ঠিত হতে যাচ্ছে ট্রফি উন্মোচন অনুষ্ঠান। আর এই ট্রফি উন্মোচন অনুষ্ঠানে প্রথমবারের মতো আমন্ত্রণ পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর।

শুধু কারিনা কাপুরের প্রথমবার নয় বরং প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে ক্রিকেট বিশ্বকাপের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন কারিনা।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত কারিনা জানান যে, ‘আমি এই অনুষ্ঠানের অংশ হতে পেরে খুবই গর্বিত। নিজ নিজ দেশের হয়ে যে সকল নারীরা তাদের স্বপ্ন পূরণের লক্ষ্যে খেলবেন আমি তাদের উৎসাহিত করতে চাই। বিশ্ব অঙ্গনে তাদের এভাবে লড়তে দেখা সত্যিই গর্বের। তারা সকলের জন্য অনুপ্রেরণার।’

ভারতের প্রাক্তন ক্রিকেটার ও শ্বশুর মনসুর আলী খানের কথা স্মরণ করে কারিনা জানান: আমার প্রয়াত শ্বশুর ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলেছেন। তাই টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের এই ট্রফি উন্মোচন সত্যিই আমার জন্য অনেক সম্মান ও গর্বের।

আগামী বছরের ২১ ফেব্রুয়ারি থেকে ৮ মার্চ পর্যন্ত চলবে নারী দলের টি-টোয়েন্টি ম্যাচ এবং ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত চপ্লবে পুরুষদের টি-টোয়েন্টি ম্যাচ।

অন্যদিকে খুব শিগগির মুক্তি পেতে যাচ্ছে কারিনার আসন্ন ছবি ‘গুড নিউজ’। যেখানে অনেকদিন পর অক্ষয় কুমারর বিপরীতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তাকে আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’তেও দেখা যাবে বলে জানা যায়।

আরও পড়ুনঃ  মীরাক্কেলের দশম আসরে থাকছেনা বাংলাদেশের কেউ

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

ই-পেপার
প্রথম পাতা
খবর
অর্থ-বাণিজ্য
শেয়ার বাজার
মতামত
বিশ্ব বাণিজ্য
ক্যারিয়ার
খেলার মাঠ
প্রযুক্তি বাজার
শিল্পাঞ্চল
পণ্যবাজার
সারাদেশ
শেষ পাতা