নতুন বছরে বিশেষ অফারে মাত্র ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো!

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ফ্যানদের সাথে নতুন বছর উদযাপনের জন্য নিয়ে এসেছে ‘নিউ ইয়ার সারপ্রাইজ’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ফ্যানরা মাত্র ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, ২০ টাকায় রিয়েলমি ৭ আই এবং মাত্র ১০ টাকায় রিয়েলমি সি ১৭ কেনার সুযোগ পাবেন। এছাড়াও থাকছে নিশ্চিত ক্যাশব্যাকসহ রিয়েলমির এআইওটি পণ্য জিতে নেওয়ার সুযোগ।

সীমিত সময়ের ক্যাম্পেইনে এই অফার পেতে গ্রাহকদের ‘অফিশিয়াল’ রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই, রিয়েলমি সি ১৭ কিনতে হবে। যেকোন দোকান থেকে ‘অফিশিয়াল’ এই তিনটি স্মার্টফোন কেনার সময় অবশ্যই ব্যাককভারে “ASSEMBLED IN BANGLADESH” দেখে কিনুন।

স্মার্টফোন ক্রয়ের পর বিক্রয় প্রতিনিধি অফিশিয়াল ডেটাবেসে ওই ফোনের আইএমইআই নম্বরটি প্রবেশ করাবেন। অফিশিয়াল সিস্টেম থেকে লটারির মাধ্যমে সৌভাগ্যবান ক্রেতারা পাবেন ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, ২০ টাকায় রিয়েলমি ৭ আই বা ১০ টাকায় রিয়েলমি সি ১৭ টাকায় কেনার সুযোগ। পাশাপাশি, থাকছে রিয়েলমি ওয়াচ, রিয়েলমি বাডস কিউ, রিয়েলমি পাওয়ারব্যাংক ২, রিয়েলমি বাডস ক্লাসিক জেতার সুযোগ। এছাড়াও নিশ্চিত ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার তো রয়েছেই। লটারিতে প্রতিটি আইএমইআই একবার প্রবেশের সুযোগ থাকবে। শুধুমাত্র রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই, রিয়েলমি সি ১৭ এই ক্যাম্পেইনের আওতাভুক্ত।

টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি শক্তিশালী স্মার্টফোন এবং ৪টি স্মার্ট হাবে অসংখ্য এআইওটি পণ্যের সমাহারে তরুণদের জীবনকে আরো সহজ করার জন্যে একটি স্মার্ট ইকোসিস্টেন তৈরি করছে, যেন খুব সহজে তরুণরা নিজেদের সৃজনশীলতা সবার সামনে তুলে ধরতে পারেন। তরুণ প্রজন্মের লাইফস্টাইলকে আরো সমুন্নত করতে ব্র্যান্ডটি তাদের নিজস্ব ‘রিয়েলমি ল্যাবে’ নাওতো ফুকাসাওয়া, হোসে লেভি’র মতো বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে, বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে রিয়েলমি। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে উদ্বুদ্ধ রিয়েলমি এরই মধ্যে দেশের তরুণদের সেরা পছন্দে পরিণত হয়েছে।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *